কক্সবাজারে একাই ৬ উইকেট নিলেন তানভির

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:১৮ পিএম, ১৮ অক্টোবর ২০২১

বোঝাই যায় এবারের জাতীয় লিগে ব্যাটিং ফ্রেন্ডলি উইকেট কম। প্রায় ভেন্যুতেই তাই ব্যাটসম্যানদের চেয়ে বোলারদের কৃর্তৃত্ব। কক্সবাজারে ঢাকার ব্যাটিংয়ের ওপর পূর্ণ প্রভাব বিস্তার করেছেন বরিশালের দুই বোলার তানভির ইসলাম ও কামরুল ইসলাম রাব্বি।

পেসার কামরুল ইসলাম রাব্বি আর বাঁ-হাতি স্পিনার তানভির ইসলামের সাঁড়াসী বোলিংয়ে ২৩৯ রানে শেষ হয়ে গেছে ঢাকা মেট্রোর প্রথম ইনিংস। অধিনায়ক ও উদ্বোধনী ব্যাটসম্যান সাদমান ইসলাম ও অভিজ্ঞ অলরাউন্ডার শরিফুল্লাহই ঢাকা মেট্রোর হয়ে রান করেন।

সাদমানের সংগ্রহ ছিল ৭৫। আর শরিফুল্লার স্কোর ছিল ৫৯। বাঁ-হাতি তানভির ৭৮ রানে একাই ৬ উইকেটের পতন ঘটিয়ে ঢাকা মেট্রোকে আড়াইশোর নীচে বেঁধে রাখেন। এছাড়া পেসার কামরুল ইসলাম রাব্বি পতন ঘটান ৪৩ রানে ৪ উইকেটের।

জবাবে বরিশাল ব্যাটিংয়ে নেমে ৬ রানেই খুইয়ে বসে এক উইকেট। অফস্পিনার শরিফুল্লাহর বলে সাজঘরে ফিরেছেন বরিশাল ওপেনার মনিরুল ইসলাম (০)। ৬ রানে ক্রিজে আছেন মোহাম্মদ আশরাফুল।

এআরবি/আইএইচএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]