বিসিএসএ’র কার্যক্রমে অভিভূত ওমান ক্রিকেট চেয়ারম্যান

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৪ পিএম, ১৮ অক্টোবর ২০২১

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্বে বি গ্রুপের খেলা হচ্ছে ওমানের মাসকট। স্বাগতিক ওমানসহ বি গ্রুপে রয়েছে বাংলাদেশ, স্কটল্যান্ড ও নামিবিয়া। বাংলাদেশকে মাঠে থেকে সমর্থন দিতে ওমানে পৌঁছে গেছে বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিসিএসএ) এর একটি দল।

ভদ্রলোকের খেলা ক্রিকেটের সমর্থক গোষ্ঠী বিসিএসএ বরাবরের মত এবারও বিদেশের মাটিতে টাইগারদের সমর্থন দিতে যেয়ে সেখানে স্থানীয় ক্রিকেট বোর্ডকে স্মারক উপহার দিয়েছে।

ওমান ক্রিকেটের চেয়ারম্যান পঙ্কজ খিমজিকে বিসিএসএ’র তরফ থেকে স্মারক উপহারটি তুলে দেন বিসিএসএ’র সহ-সভাপতি তানভীর আহমেদ ও সাধারণ সদস্য সেলিম আহমেদ। ওমান ক্রিকেটের তরফ থেকেও ওমান দলের একটি শুভেচ্ছা স্মারক বিসিএসএকে উপহার দেন পঙ্কজ খিমজি।

এসময় বিসিএসএ’র কর্মকান্ড সম্পর্কে জেনে ভূয়সী প্রশংসা করেন খিমজি। ওমানে গিয়ে সমর্থন দেওয়ার জন্য বিসিএসএ দলকে ধন্যবাদ জানান ওমান ক্রিকেটের সর্বেসর্বা।

এর আগে পশ্চিমবঙ্গ ক্রিকেট অ্যাসোসিয়েশন, হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন, বিসিসিআই, শ্রীলঙ্কা ক্রিকেট, আমিরাত ক্রিকেট বোর্ড, ইসিবি, আইসিসিকে স্মারক দিয়েছিলো বিসিএসএ। ২০১৩ সালে প্রতিষ্ঠিত সংগঠনটি ৮ বছরের বেশি সময় ধরে কাজ করে চলেছে বাংলাদেশ ক্রিকেট নিয়ে।

এসএএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]