ওয়ার্নারের অফফর্মেও চিন্তিত নন ম্যাক্সওয়েল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:০৪ পিএম, ১৯ অক্টোবর ২০২১

মাঠের পারফরম্যানস খুব একটা ভালো যাচ্ছে না অস্ট্রেলিয়ার মারকুটে ওপেনার ডেভিড ওয়ার্নারের। টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্ব যতই এগিয়ে আসছে, অফফর্মে থাকা ওয়ার্নারকে নিয়ে অস্ট্রেলিয়া দলের দুশ্চিন্তা ততই বাড়ছে।

তবে ওয়ার্নারের সাম্প্রতিক ফর্ম নিয়ে খুব একটা চিন্তিত নন অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। দলের বাঁহাতি ওপেনার যেকোনো সময় জ্বলে উঠতে পারেন বলে মনে করেন এ অফস্পিনিং অলরাউন্ডার।।

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে আরব আমিরাতে হওয়া আইপিএলের দ্বিতীয় পর্বটি হতে পারতো ওয়ার্নারের জন্য প্রস্তুতির ভালো একটি মঞ্চ। কিন্তু দ্বিতীয় পর্বে দুই ম্যাচে ০ ও ২ রান করে আউট হওয়ার পর বাকি ম্যাচগুলো আর খেলার সুযোগ পাননি তিনি।

সোমবার নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচেও হাসেনি ওয়ার্নারের ব্যাট। টিম সাউদির বলে মার্টিন গাপটিলের হাতে ক্যাচ দিয়ে গোল্ডেন ডাক নিয়ে সাজঘরে ফেরেন এই বাঁহাতি ওপেনার।

তবু ওয়ার্নারকে নিয়ে চিন্তিত নন ম্যাক্সওয়েল, ‘আপনাদের যদি তাকে (ওয়ার্নার) নিয়ে বিন্দুমাত্র সন্দেহ থাকে, তাহলে তা নিতান্তই ভুল। যেকোনো মুহুর্তেই সে ঘুরে দাঁড়াতে পারে। তিন সংস্করণেই সে অনেক রান করেছে। সে হচ্ছে দলের অন্যতম সেরা খেলোয়াড়।’

কিউইদের বিপক্ষে প্রস্তুতি ম্যাচটিতে মিচেল মার্শ ব্যাটিং করেছেন তিন নম্বরে আর স্টিভেন স্মিথ নেমেছিলেন চার নম্বরে। অথচ চার নম্বর পজিশনে আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জারস ব্যাঙ্গালুরুর হয়ে রানের ফুলঝুরি ছুটিয়েছেন ম্যাক্সওয়েল।

আগামী শনিবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ মিশন শুরু হবে। তার আগে বুধবার ভারতের বিপক্ষে শেষ প্রস্তুতি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া। ভারতের বিপক্ষে ম্যাক্সওয়েল কত নম্বর পজিশনে ব্যাটিং করবেন তা এখনও অনিশ্চিত।

এসএএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]