গোড়ালির চোটে বিশ্বকাপ শেষ অ্যালেনের, ডাক পেলেন আকিল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:০০ পিএম, ২০ অক্টোবর ২০২১

গোড়ালির ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল থেকে ছিটকে গেলেন বোলিং অলরাউন্ডার ফ্যাবিয়ান অ্যালেন। তার পরিবর্তে ১৫ জনের স্কোয়াডে সুযোগ পেয়েছেন স্ট্যান্ডবাই হিসেবে রিজার্ভ দলে থাকা আকিল হোসেইন।

বিশ্বকাপের ১৫ সদস্যর দলে কোনো পরিবর্তন আনতে গেলে আইসিসির ইভেন্ট টেকনিক্যাল কমিটির অনুমোদন লাগে। সেটা পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট। গতকাল ক্রিকেটের সর্বোচ্চ অভিভাবক সংস্থা আইসিসি এক সংবাদ বিজ্ঞপ্তিতে খবরটি নিশ্চিত করেছে।

স্ট্যান্ডবাই হিসেবে দলের সঙ্গে থাকাতে নতুন করে কোয়ারেন্টিনের ঝক্কি পোহাতে হচ্ছে না আকিলকে। ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে সুনিল নারিন সঙ্গে এই স্পিনার গেল ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) আলো ছড়িয়েছেন। এই টি-টোয়েন্টি টুর্নামেন্টের পারফরম্যান্স বিবেচনাতেই বিশ্বকাপ দলে ডাক পেলেন তিনি।

বাঁ-হাতি স্পিনার আকিল এখন পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের হয়ে ৯টি ওয়ানডে এবং ৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে। এদিকে, রিজার্ভ দল থেকে মূল দলে চলে আসায় আকিলের পরিবর্তে সেখানে নেয়া হয়েছে গিদাকেশ মতিকে।

এসএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]