ভারত-পাকিস্তান লড়াইয়ে আবার সেই ‘মওকা মওকা’

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:০০ পিএম, ২২ অক্টোবর ২০২১

২০১৫ ওয়ানডে বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচকে কেন্দ্র করে বানানো হয়েছিল ‘মওকা মওকা’ বিজ্ঞাপন। স্টার স্পোর্টসের বানানো এই বিজ্ঞাপনটি এরপর থেকে বৈশ্বিক টুর্নামেন্টে যেন অন্যরকম এক মাত্রা যোগ করেছে। বাদ যায়নি এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপও।

বিজ্ঞাপনটি সামাজিক যোগাযোগমাধ্যমে আবারও ঝড় তুলেছে। এই বিজ্ঞাপন দিয়ে বোঝানো হয়েছে, ভারতকে বিশ্বকাপে প্রথমবারের মতো হারানোর ‘মওকা’ মানে সুযোগ রয়েছে। কারণ ভারতের বিপক্ষে পাকিস্তান বিশ্বকাপে একটা ম্যাচও জেতেনি।

নতুন বিজ্ঞাপনে দেখানো হয়েছে, এক পাকিস্তানি ভক্ত নতুন আতশবাজি কিনতে পুরাতনগুলো ভারতীয় এক দোকানদারের কাছে বিক্রি করছেন। দোকানদারের সঙ্গে কথা বোলার সময় পাকিস্তানি ভক্ত বোঝাতে চাইলেন, বাবর আজম ও শাহিন আফ্রিদিকে ভুললে চলবে না।

টুর্নামেন্টের অফিসিয়াল সম্প্রচারক স্টার স্পোর্টস গত সপ্তাহে ‘মওকা মওকা’ সিরিজের আরও একটি ভিডিও প্রচার করেছিল। ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক বেশি আলোড়ন তুলেছিল।

ভিডিওতে দেখানো হয়েছে, এক পাকিস্তানি ভক্ত দুবাইয়ে এক শপিং মলে টিভি কিনতে গিয়েছেন। পাকিস্তানি ভক্ত বড় টিভি কিনতে চাইলেন, যাতে তিনি বড় পর্দায় পাকিস্তানের জয় দেখতে পারেন। তখন দোকানদার তাকে (পাকিস্তানি ভক্ত) দুটো টিভি দিতে চাইলেন, যার একটি আবার বিনামূল্যে, যা তার জন্য ভাঙতে সুবিধা হবে।

এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]