সুপার টুয়েলভ শুরুর ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ে অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ২৩ অক্টোবর ২০২১

দুই শক্তিশালী দল অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হচ্ছে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের খেলা। যেখানে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

টসের সময় অসি অধিনায়ক জানিয়েছেন, তার মতে উইকেটটি দারুণ। যা ম্যাচের বাকি সময়ে বদলানোর কোনো সম্ভাবনা নেই। তাই পরে ব্যাটিং করে রান তাড়ার দিকেই ঝুঁকেছে অস্ট্রেলিয়া।

টি-টোয়েন্টি বিশ্বকাপে এর আগে মাত্র একবারই মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা। ২০১২ সালে শ্রীলঙ্কার মাটিতে হওয়া সেই আসরে প্রোটিয়াদের ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছিল অসিরা।

এছাড়া আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে দুই দল খেলেছে ২১টি ম্যাচ। যেখানে অস্ট্রেলিয়ার জয় ১৩ ম্যাচে আর দক্ষিণ আফ্রিকা জিতেছে ৮টি ম্যাচ।

দক্ষিণ আফ্রিকা একাদশ: কুইন্টন ডি কক, টেম্বা বাভুমা, এইডেন মারক্রাম, রসি ফন ডার ডুসেন, ডেভিড মিলার, হেনরিখ ক্লাসেন, ডোয়াইন প্রিটোরিয়াস, কেশভ মহারাজ, কাগিসো রাবাদা, এনরিচ নর্টজে ও তাবরাইজ শামসি।

অস্ট্রেলিয়া একাদশ: অ্যারন ফিঞ্চ, ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভ স্মিথ, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, প্যাট কামিনস, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা ও জশ হ্যাজলউড।

এসএএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]