দিন শেষে দলটা আমাদেরই: মাশরাফি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১৪ পিএম, ২৪ অক্টোবর ২০২১

আশা জাগিয়েও হতাশার হারে শুরু হয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের সুপার টুয়েলভ। শ্রীলঙ্কার বিপক্ষে ১৭১ রানের পুঁজি নিয়েও ম্যাচ জিততে পারেনি বাংলাদেশ। অথচ ম্যাচের দ্বিতীয় ইনিংসের ১২ ওভার পরও বাংলাদেশই ছিল ম্যাচের নিয়ন্ত্রণে।

কিন্তু শেষপর্যন্ত ১৮.৪ ওভারেই ম্যাচ জিতে নিয়েছে শ্রীলঙ্কা। দুই বাঁহাতি ব্যাটার চারিথ আসালাঙ্কা ও ভানুকা রাজাপাকশের ঝড়ো ব্যাটিংয়ে ৫ উইকেটের সহজ জয়ই পেয়েছে লঙ্কানরা। এমন হারের পর স্বাভাবিকভাবেই সমালোচনার তীরে বিদ্ধ হচ্ছে বাংলাদেশ দল।

এমতাবস্থায় টাইগার ক্রিকেটারদের পাশে দাঁড়িয়েছেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের পেজে এক সংক্ষিপ্ত বার্তায় সবাইকে দলের পাশে থাকার আহ্বান জানিয়েছেন মাশরাফি। তার বিশ্বাস, শিগগিরই ঘুরে দাঁড়াবে বাংলাদেশ।

মাশরাফি লিখেছেন, ‘ধৈর্য মানুষকে সহনশীল করে। দিন শেষে দলটা আমাদেরই। ভালো কিছু করেই ফিরে আসবে বাংলাদেশ। যা কিছুই হোক টিমের পাশেই আছি। তোরা হাসবি, সবাইকে হাসাবি ইনশাল্লাহ। বাংলাদেশ।’

উল্লেখ্য, বাংলাদেশের দেয়া ১৭২ রানের লক্ষ্যে খেলতে নেমে ১২ ওভার শেষে শ্রীলঙ্কার সংগ্রহ ছিল ৪ উইকেটে ৯০ রান। শেষের ৮ ওভারে লঙ্কানদের প্রয়োজন ছিল ৮২ রান। কিন্তু ১৩তম ও ১৫তম ওভারে দুই ক্যাচ মিসের সঙ্গে ছন্নছাড়া বোলিংয়ের মাশুল দিয়ে ৬.৪ ওভারেই ৮২ রান দিয়ে ফেলে বাংলাদেশ, হেরে যায় ম্যাচ।

এসএএস/এএএইচ 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]