হারের পর পাকিস্তানিদের সঙ্গে আড্ডায় ধোনি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:১৭ পিএম, ২৫ অক্টোবর ২০২১

ধরুন, আপনি একজন অবসরপ্রাপ্ত খেলোয়াড়। আপনার উত্তরসূরিরা চিরপ্রতিদ্বন্দ্বী দলের বিপক্ষে হেরে গেছে। তাও আবার বৈশ্বিক কোনো টুর্নামেন্টে। এরপরও ম্যাচ শেষে আপনি কি সেই প্রতিপক্ষ খেলোয়াড়দের সঙ্গে আড্ডায়-গল্পে মেতে উঠতে পারতেন?

উত্তরটা নিশ্চিতভাবেই, ‘না’। তবে এখানেই তো ব্যতিক্রম মহেন্দ্র সিং ধোনি। ভারতের সফলতম এ অধিনায়ক অবসর নিয়েছেন গত বছর। তবুও এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে জাতীয় দলের সঙ্গে আছেন তিনি। নতুন দায়িত্ব ‘মেন্টর’ হিসেবে।

সেই মেন্টর ধোনি দুবাইয়ে গতকাল ভারতের হারের পরও মাঠে এসে পরামর্শ দিচ্ছিলেন চিরপ্রতিদ্বন্দ্বী দলের জুনিয়র ক্রিকেটারদের। আড্ডায় মেতে উঠেছিলেন সমবয়সী শোয়েব মালিকের সঙ্গে। বাবর-শোয়েব-ইমাদদের সঙ্গে ধোনির আড্ডার ছবি সঙ্গে সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

ম্যাচ শেষে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি পাকিস্তানের বাবর আজম, মোহাম্মদ রিজওয়ানদের আলিঙ্গন করে দিয়েছিলেন সৌহার্দ্য-সম্প্রীতির বার্তা। এরপর পাক ক্রিকেটারদের সঙ্গে ধোনির এই আড্ডা সেই সম্প্রীতির বার্তাকে কি আরও ছড়িয়ে দিলো না?

এসএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]