বার্সা কোচের ওপর হামলা ক্ষুব্ধ সমর্থকদের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৭ পিএম, ২৫ অক্টোবর ২০২১

লিওনেল মেসির বিদায়ের পর প্রথমবারের মত ২৪ অক্টোবর ক্যাম্প ন্যুতে মুখোমুখি হয় বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ। চরম উত্তেজনাপূর্ণ এ ম্যাচে গ্যালারি কানায় কানায় পূর্ণ ছিল দর্শকে। গত আসরের দুই এল ক্লাসিকোতেই হেরেছিলো বার্সা, তাই এবার ঘরের মাঠের দর্শকরা প্রতিশোধের আশায় ছিলেন।

কিন্তু প্রতিশোধ তো নেওয়া হলো না, বরং ২-১ গোলের হার নিয়ে মাঠ ছাড়তে হলো বার্সেলোনাকে। মহামর্যাদার লড়াইয়ে টানা তিন হার, দর্শকরা স্বভাবতই ভীষণ ক্ষিপ্ত ছিলেন।

ক্ষুব্ধ সমর্থকদের একটা অংশ বার্সেলোনার ডাচ কোচ রোনাল্ড কোম্যানের ওপর হামলা চালিয়েছেন ম্যাচ শেষ হওয়ার পরপরই। বার্সা কোচ গাড়িতে করে বেরিয়ে যাওয়ার সময় তাকে ঘিরে ফেলেন সমর্থকরা। তারা কোচকে উদ্দেশ্য করে নানা ধরনের অশ্রাব্য কথাবার্তা বলতে থাকেন। চিৎকার করে অপমানজক গালিও দিচ্ছিলেন অনেকে।

এমতাবস্থায় বার্সার এ সাবেক তারকা ফুটবলার কোনোমতে গাড়ি চালিয়ে স্থান ত্যাগ করার চেষ্টা করেন। তবে যাওয়ার সময়ও অনেক সমর্থক চলন্ত গাড়িটি ধরার চেষ্টা করেন, চড়-থাপ্পরও মারেন তারা।

এদিকে দলের কোচের ওপর এমন হামলার নিন্দা জানিয়েছে বার্সেলোনা। ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে, ‘এটি হিংসাত্মক এবং ঘৃণ্য কাজ’। ভবিষ্যতে এভাবে বাড়াবাড়ি করলে সমর্থকদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেওয়ারও হুঁশিয়ারি দিয়েছে বার্সা।

এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]