দুবাই থেকে আবুধাবি গিয়ে ইংল্যান্ডের বিপক্ষে খেলবে টাইগাররা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৫২ পিএম, ২৫ অক্টোবর ২০২১
ফাইল ছবি

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে বাংলাদেশের পরের ম্যাচ ইংল্যান্ডের সাথে। ভেন্যু আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়াম। বুধবার বিকাল ৪টায় শুরু হবে ম্যাচটি।

খুব স্বাভাবিকভাবেই মনে হচ্ছিল, ২৪ অক্টোবর দুবাইতে শ্রীলংকার বিপক্ষে ম্যাচের পর আজই হয়তো
আবুধাবি চলে যাবে বাংলাদেশ জাতীয় দলের বহর।

কিন্তু না! এখন পর্যন্ত দুবাইতেই অবস্থান করছে টিম বাংলাদেশ এবং আগামীকাল মঙ্গলবার এই দুবাই থেকে আবুধাবি যাবেন রিয়াদ, সাকিব ও মুশফিকরা। সেখানেই হবে অনুশীলন। অনুশীলন শেষে মঙ্গলবারই দুবাই ফিরে আসবেন তারা। বুধবার ম্যাচের দিন দুবাই থেকে আবুধাবি যাবেন টিম বাংলাদেশের সদস্যরা।

সোমবার বাংলাদেশ সময় রাতে বিসিবি ক্রিকেট অপারেশন্স কমিটির ম্যানেজার ও জাতীয় দলের লজিস্টিক ম্যানেজার হিসেবে দলের সঙ্গে থাকা সাব্বির খান জাগো নিউজকে এ তথ্য দিয়েছেন।

সাব্বির জানান, তারা মঙ্গলবার দুপুরে আবুধাবির উদ্দেশ্যে যাত্রা করে প্র্যাকটিস শেষে আবার দুবাই ফিরে আসবেন।

প্রসঙ্গতঃ দুবাই থেকে আবুধাবি বাসে করে যেতে ১ ঘণ্টা ২০ মিনিটের পথ। কাজেই বাংলাদেশ দুবাইতেই আস্তানা গেঁড়েছে। এখান থেকেই ২৮ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে খেলবেন টাইগাররা।

মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, জাতীয় দলের বহর দুবাইতেই অবস্থান করবে। এখান থেকেই আবুধাবি গিয়ে ম্যাচ খেলে আবার চলে আসবে।

এদিকে রোববার শ্রীলঙ্কার সাথে খেলার পর আজ সোমবার বিশ্রামে ছিলেন ক্রিকেটাররা। প্র্যাকটিস অফ ছিল। ক্রিকেটারদের হোটেলেই কেটেছে সারাটা দিন। কাল ২৬ অক্টোবর মঙ্গলবার আবুধাবিতে গিয়ে প্র্যাকটিস করবে রিয়াদ বাহিনী।

এআরবি/আইএইচএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]