ঢাকার জোড়া সেঞ্চুরির জবাবে লড়ছেন রংপুরের নাইম ও নাসির

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৫০ পিএম, ২৫ অক্টোবর ২০২১

দুই টপ অর্ডার আব্দুল রজিদ আর সাইফ হাসানের জোড়া শতরানের ওপর ভর করে প্রথম দিনই রংপুরের বিপক্ষে তিনশো’র দোরগোড়ায় পৌঁছে গিয়েছিল ঢাকা। রোববার ঢাকা দিন শেষ করেছিল ২৯১ রান। হাতে ছিল ৭ উইকেট। উইকেটে ছিলেন সেঞ্চুরিয়ান সাইফ হাসান ১০২ ও তাইবুর রহমান ১৪ রানে।

কিন্তু আজ দ্বিতীয় দিন সে মজবুত ভিতের ওপর দাঁড়িয়েও খুব বেশি দুর যেতে পারেনি ঢাকা বিভাগ। মাত্র ১০৩ রান যোগ করতেই খোয়া গেছে বাকি ৭ উইকেটে।

৩৯৪ রানে থেমে গেছে ঢাকা। সাইফ আউট হয়েছেন ১০৭ রানে। সোমবার ঢাকার রান যা করার করেছেন উইকেটরক্ষক মহিদুল ইসলাম অংকন (৯৯ বলে ৫১)। রংপুরের বোলারদের মধ্যে সর্বাধিক ৩ উইকেট (৭৭ রানে) শিকারী পেসার মুকিদুল ইসলাম মুগ্ধ।

সঙ্গে প্রথম ম্যাচে ৬ উইকেট শিকারী বাঁ-হাতি স্পিনার সেহরাওয়ার্দি শুভ (১০৬ রানে) ও অফস্পিনার নাসির (৪১ রানে) দুটি করে উইকেট পেয়েছেন।

জবাবে রংপুরও খুব ভাল অবস্থায় নেই। ৯৬ রান করতেই খোয়া গেছে ৩ উইকেট। নাইম ইসলাম ৩২ আর নাসির হোসেন ১৬ রানে ক্রিজে রয়েছেন। ২৯৮ রানে পিছিয়ে মঙ্গলবার তৃতীয় দিন সকালে খেলা শুরু করবে রংপুর।

এআরবি/আইএইচএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]