হ্যাটট্রিকসহ ৫ উইকেটের পর ফিফটি শরিফুল্লার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৪ পিএম, ২৫ অক্টোবর ২০২১

অফস্পিনার শরিফুল্লাহ প্রথম দিন হ্যাটট্রিকসহ ৭০ রান দিয়ে নিয়েছিলেন ৫ উইকেট। তার বোলিং তোপে রাজশাহীকে ২৫২ রানে থামিয়ে দিয়েছিলো ঢাকা মেট্রো।

প্রথম ইনিংসে রাজশাহীর আড়াইশো রানের জবাবে ঢাকা মেট্রোর সংগ্রহ ছিল বিনা উইকেটে ৩। আজ দ্বিতীয় দিন রাজশাহীর স্কোর টপকে উল্টো ৩১ রানে এগিয়ে গেছে ঢাকা মেট্রো। তাদের হাতে আছে আরও ৩ উইকেট।

ঢাকা মেট্রোর দুই তরুণ বোলার আমিনুল ইসলাম বিপ্লব আর আবু হায়দার রনি এখনো ক্রিজে। লেগস্পিন গুগলি বোলার আমিনুল ইসলাম বিপ্লব ৪৭ আর বাঁ-হাতি পেসার আবু হায়দার রনি ৩৭ রানে ব্যাট করছেন। তারা দুজন অষ্টম উইকেটে অবিচ্ছিন্ন থেকে ৬৫ রান যোগ করেছেন।

Sharifullah

এর আগে ঢাকা মেট্রোর ওপেনার সাদমান ৭৯ রানের দায়িত্বপূর্ণ ইনিংস খেলেছেন। আর বল হাতে ৫ উইকেটশিকারী শরিফুল্লাহ ব্যাটেও সফল। ৫৯ রানের দারুণ ইনিংস বেরিয়ে আসে তার ব্যাট থেকে।

রাজশাহীর দুই বাঁ-হাতি স্পিনার সানজামুল ইসলাম নয়ন (৩/১১৪) আর তাইজুল ইসলাম (২/৮৭) এবং পেসার আসাদুজ্জামান পায়েল (২/৩৯) ঢাকা মেট্রোর ৭ উইকেট ভাগাভাগি করে নিয়েছেন।

এআরবি/আইএইচএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]