অনেক মেয়েই বলে আমি দেখতে অনেক কিউট: শাহজাদ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:১১ পিএম, ২৬ অক্টোবর ২০২১

স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে টুর্নামেন্ট শুরুর আগে আইসিসি.কমকে একটি সাক্ষাৎকার দিয়েছিলেন আফগানিস্তানের উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ শাহজাদ। ওই সাক্ষাৎকারে আফগান উইকেটরক্ষক দারুণ হাস্যরসের জন্ম দিয়েছিলেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ভক্ত তার (শাহজাদ) চুলের কাটিংয়ের প্রশংসা করেছিলেন। সেই ভক্ত তাকে এও বলেছিলেন, চুলের সৌন্দর্যের পেছনে তিনি নাকি প্রচুর সময় ব্যায় করেন।

প্রত্যুত্তরে আফগান উইকেটরক্ষক ব্যাটার বলেছিলেন, ‘না তেমনটা নয়, রেডি হওয়ার জন্য আমি ওয়াশরুমে দীর্ঘক্ষণ কাটাই না। আমার চুলের সৌন্দর্য হচ্ছে প্রাকৃতিক। মাত্র ৩৫ সেকেন্ড লাগে চুল ঠিক করতে। অনেক মেয়েই বলেছে, আমি দেখতে অনেক কিউট।’

২৫ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে ১৩০ রানের জয়ে চলতি বিশ্বকাপে দুর্দান্ত সূচনা করেছে আফগানিস্তান। ম্যাচে বেশি রান না করতে পারলেও ওপেনিংয়ে দারুণ সূচনা এনে দিতে অবদান রেখেছেন শাহজাদ। ৫৪ রানের ওপেনিং জুটিতে ১৫ বলে ২ চার ও ১ ছক্কায় ২২ রান করেছিলেন আফগান উইকেটরক্ষক ব্যাটার।

আইএইচএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]