বাংলাদেশ ম্যাচের আগে হঠাৎ ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দলে হোল্ডার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৩ এএম, ২৮ অক্টোবর ২০২১

সুপার টুয়েলভে টানা দুই হারে কোণঠাসা বিশ্বচ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশও হেরেছে দুই ম্যাচ। শুক্রবার দুই দলের মুখোমুখি লড়াইটি তাই ভীষণ গুরুত্ববহ, টিকে থাকতে হলে জয়ের বিকল্প নেই।

এমন এক ম্যাচের আগে হঠাৎ ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দলে ঢুকে গেলেন অভিজ্ঞ পেস বোলিং অলরাউন্ডার জেসন হোল্ডার। বাঁহাতি পেসার ওবেদ ম্যাকয়ের চোটে বদলি হিসেবে ডাক পেয়েছেন তিনি।

ইংল্যান্ডের বিপক্ষে ক্যারিবীয়দের সুপার টুয়েলভপর্বের প্রথম ম্যাচে খেলেছেন ম্যাকয়। কিন্তু ডান পায়ের ইনজুরি তার বিশ্বকাপটাই শেষ করে দিয়েছে।

ম্যাকয়ের বদলে সাবেক অধিনায়ক হোল্ডারকে ক্যারিবীয় বিশ্বকাপ দলে অন্তর্ভূক্ত করার অনুমোদন দিয়েছে আইসিসি। রিজার্ভ হিসেবে তিনি অবশ্য আগেই দলের সঙ্গে সংযুক্ত আরব আমিরাতে ছিলেন।

শুক্রবার বাংলাদেশের বিপক্ষে ম্যাচে দেখা যেতে পারে হোল্ডারকে। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাচক রজার হার্পার বলেন, ‘জেসন হোল্ডার তো আগে থেকেই সংযুক্ত আরব আমিরাতে আছে। তাই দলের সঙ্গে তার মানিয়ে নিতে সমস্যা হবে না। সে একজন অভিজ্ঞ এবং বুদ্ধিমান ক্রিকেটার। আমরা জানি সে এই সুযোগটা লুফে নিতে মুখিয়ে আছে।’

এমএমআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]