এবার নারী দলের নতুন দায়িত্বে খালেদ মাহমুদ সুজন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৪০ পিএম, ২৮ অক্টোবর ২০২১

আসন্ন বিশ্বকাপ বাছাইয়ের জন্য বাংলাদেশ নারী ক্রিকেট দলের টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে খালেদ মাহমুদ সুজনকে। জিম্বাবুয়েতে আগামী ২১ নভেম্বর থেকে শুরু হবে নারী বিশ্বকাপের বাছাইপর্ব।

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও অন্তর্বর্তীকালীন কোচ এবং বর্তমানে ক্রিকেট বোর্ডের পরিচালক খালেদ মাহমুদ সুজন। বিশ্বকাপ বাছাইয়ে নারী দলের সঙ্গে থাকবেন তিনি।

বুধবার ক্রিকেটভিত্তিক সংবাদমাধ্যম ক্রিকবাজকে খবরটি জানিয়েছেন বিসিবির নারী ক্রিকেটের চেয়ারম্যান নাদের চৌধুরী। তিনি বলেন, ‘আমরা আসন্ন বিশ্বকাপ বাছাইপর্বের জন্য খালেদ মাহমুদকে টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে দায়িত্ব দিয়েছি।’

নাদেল যোগ করেন, আমরা আশা করছি, ড্রেসিংরুমে খালেদ মাহমুদের উপস্থিতি দলের খেলোয়াড়দের মধ্যে ইতিবাচক প্রভাব ফেলবে এবং নিজের অভিজ্ঞতা দিয়ে দলকে ভালোভাবে এগিয়ে নিতে পারবে।

আপাতত মিরপুরে নারী দলের সঙ্গে কাজ করছেন সুজন। বিশ্বকাপ বাছাইয়ে নারী দলের হেড কোচ হিসেবে থাকবেন মাহমুদুল ইমন এবং তার ডেপুটি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে নাসিরউদ্দিন ফারুককে।

জিম্বাবুয়েতে নারী বিশ্বকাপের বাছাইপর্ব শুরুর আগে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। সেই তিন ম্যাচ হবে যথাক্রমে ১০, ১২ ও ১৫ নভেম্বর।

এসএএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]