একের পর এক বিতর্ক, এবার দেশের নামই ভুল লিখলো বিসিবি

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৭ পিএম, ২৬ নভেম্বর ২০২১

দায়িত্বহীনতা কোন পর্যায়ে গেলে এভাবে একের পর এক ভুল আর বিভ্রান্তির জন্ম দিচ্ছে বাংলাদেশের ক্রিকেট সংশ্লিষ্টরা। যার সর্বশেষ সংযোজন দেশের নামই ভুল লেখা।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে আজ শুরু হয়েছে বাংলাদেশের প্রথম টেস্ট ম্যাচ। সকালে টসের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে যে টিম লিস্ট সরবরাহ করা হয়েছে মিডিয়ার কাছে, সেখানেই মারাত্মক ভুলটি করে বসে বিসিবির কর্মকর্তারা।

বাংলাদেশের নামটাই ভুল লিখেছে তারা। টিম লিস্টে বাংলাদেশ হয়ে গেলো ‘বামগ্লাদেশ।’ বিসিবির টিম লিস্টে এমন ভুল নিয়ে এরই মধ্যে শুরু হয়েছে তুমুল বিতর্ক।

BCB

মিডিয়ার কাছে সরবরাহ করা লিস্টে দেখা যাচ্ছে, ইংরেজিতে ‘বাংলাদেশ’-এর (Bangladesh) জায়গায় লেখা হয়েছে ‘বামগ্লাদেশ’ (Bamgladesh)। সেই টিম লিস্টে স্বাক্ষর ছিল অধিনায়ক মুমিনুল হকের। বাংলাদেশের সংবাদকর্মীদের পাশাপাশি একই লিস্ট সরবরাহ করা হয় পাকিস্তানি সংবাদকর্মীদের কাছেও।

চলতি সিরিজে একের পর এক বিতর্কই জন্ম দিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। টি-টোয়েন্টি সিরিজে বোলারদের বলে ভূতুড়ে গতি টিভিতে দেখিয়েছে ব্রডকাস্টাররা। সেখানে দেখানো হয়, বোলারের বলের গতি নাকি ২১৯ কিলোমিটার। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিব আল হাসানের ঘাড়ে বসানো হয়েছে শহিদুল ইসলামের মাথা। সর্বশেষ টেস্ট সিরিজের জন্য ছাড়া টিকিটেও ভুল ছিল। সেখানে ম্যাচ শুরুর সময় দেয়া ছিল রাত ১০টা।

আইএইচএস/এসএএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]