তাইজুল-মিরাজের সঙ্গে যোগ দিলেন এবাদত

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৯ পিএম, ২৮ নভেম্বর ২০২১

প্রথম সেশনে চার উইকেট নিজেদের মধ্যে ভাগাভাগি করেছিলেন দুই স্পিনার তাইজুল ইসলাম ও মেহেদি হাসান মিরাজ। দ্বিতীয় সেশনে ফিরে তাদের সঙ্গে যোগ দিলেন ডানহাতি পেসার এবাদত হোসেন চৌধুরী। সেশনের তৃতীয় ওভারেই সাজঘরে পাঠিয়ে দিয়েছেন মোহাম্মদ রিজওয়ানকে।

মধ্যাহ্ন বিরতি দেওয়ার আগের ওভারে নতুন বল নিয়েছিল বাংলাদেশ। এক ওভার করা নতুন বলে দ্বিতীয় সেশনের শুরু থেকেই দুই পেসারকে আক্রমণে আনেন মুমিনুল। সফলতাও পেয়েছেন হাতেনাতে। সেশনের তৃতীয় ওভারের প্রথম বলে রিজওয়ানকে লেগ বিফোরের ফাঁদে ফেলেছেন এবাদত।

অফস্ট্যাম্পের বাইরের ডেলিভারিটি গতির সঙ্গে ভেতরে ঢুকে গিয়েছিল, পাশাপাশি খানিক নিচুও ছিল। যা রিজওয়ানের ডিফেন্স ভেদ করে আঘাত হানে প্যাডে। আউটের আঙুল তুলে দিতে দেরি করেননি আম্পায়ার। ফলে বিদায়ঘণ্টা বাজে ৩৮ বলে ৫ রান করা পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটারের।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত পর্যন্ত ৯১ ওভার শেষে পাকিস্তানের সংগ্রহ ৫ উইকেটে ২০৮ রান। অপরাজিত ওপেনার আবিদ আলি খেলছেন ১৩১ রানে। নতুন ব্যাটার হিসেবে উইকেটে এসেছেন ফাহিম আশরাফ।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]