স্ক্যানে কিছুই ধরা পড়েনি, তবুও ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবেন রাব্বি

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪২ পিএম, ২৯ নভেম্বর ২০২১

মাথার আঘাত নিয়ে হাসপাতালে স্ক্যান করতে নেয়ার পর তাতে গুরুতর কিছু ধরা পড়েনি ইয়াসির আলী রাব্বির। বিসিবি মিডিয়া বিভাগ থেকে সংবাদ মাধ্যমকে জানানো হয়েছে, স্ক্যানে কিছু ধরা না পড়লেও হাসপাতালেই সতর্কতামূলকভাবে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে রাব্বিকে।

লিটন দাসের সঙ্গে অসাধারণ ব্যাটিং করে যাচ্ছিলেন অভিষিক্ত ইয়াসির আলী রাব্বি। নামের পাশে জমা করে ফেলেছিলেন ৩৬ রান। পাকিস্তানি বোলারদের আগুন মাখানো বোলিং উপেক্ষা করে বাংলাদেশ দলকেও এগিয়ে নিয়ে যাচ্ছিলেন তিনি।

কিন্তু পাকিস্তানি পেসার শাহিন শাহ আফ্রিদির একটি শট বল ডাক করতে গিয়েও আঘাত লাগে হেলমেটে। বলে প্রচণ্ড গতি থাকার কারণে সেই আঘাতটা লাগে মাথায়ও। এক ওভার কোনোরকম ব্যাট করে যেতে পারলেও ব্যাথার কারণে মাঠ ছেড়ে যেতে বাধ্য হন তিনি।

রাব্বির কনকাশন সাব হিসেবে মাঠেও নামিয়ে দেয়া হয় নুরুল হাসান সোহানকে। যিনি ব্যাট করতে নেমে ১৫ রান যোগ করে আউট হয়ে যান।

ওই সময়ই জানানো হয়, আঘাতের অবস্থা কী তা জানতে হাসপাতালে পাঠানো হয়েছে ইয়াসির আলী রাব্বিকে। স্ক্যান রিপোর্ট আসার পর দেখা গেলো, মাথায় কোনো গুরুতর কিছুই হয়নি। কোথাও কোনো রক্ত জমাট বাধেনি। বিসিবির মিডিয়া বিভাগ জানাচ্ছে, মেডিক্যালি স্ট্যাবল রয়েছেন রাব্বি। তবুও, সতর্কতার কারণে ২৪ ঘণ্টা হাসপাতালে অবজারবেশনে রাখা হচ্ছে তাকে।

চট্টগ্রাম টেস্টের বাকি অংশে আর খেলতে পারছেন না রাব্বি। তার পরিবর্তে কনকাসন সাব হিসেবে দলে অন্তর্ভূক্ত হয়েছেন নুরুল হাসান সোহান।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]