শেষ টেস্টে টিম ডিরেক্টর থাকছেন না সুজন!

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:০৫ পিএম, ০১ ডিসেম্বর ২০২১

ঠিক বিদেশি কোচদের ওপর ছড়ি ঘোরানোর জন্য নয়, ভিনদেশি কোচিং স্টাফ এবং ক্রিকেটারদের মাঝে সেতু বন্ধনের জন্যই পাকিস্তানের বিপক্ষে সিরিজে টিম ডিরেক্টর করা হয়েছিল খালেদ মাহমুদ সুজনকে।

বলা বাহুল্য, সেটা টি-টোয়েন্টি বিশ্বকাপে করুণ পরিণতির পর বিদেশি কোচদের কর্মকান্ড পাখির চোখে পরখ করা এবং নজরদারির জন্য টিম ডিরেক্টর পদ তৈরি করে দায়িত্ব দেয়া হয় খালেদ মাহমুদ সুজনকে।

জাতীয় দলের সাবেক এই অধিনায়ক ও বর্তমান বোর্ড পরিচালক তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এবং চট্টগ্রামে প্রথম টেস্টে টিম ডিরেক্টর হিসেবে কাজও করেছেন। তবে আগামী ৪ ডিসেম্বর থেকে ঢাকার শেরে বাংলা স্টেডিয়ামে যে শেষ ম্যাচ শুরু হবে, সেখানে নেই খালেদ মাহমুদ সুজন।

চট্টগ্রাম টেস্টের পর আগামীকাল বৃহস্পতিবার যে শেরে বাংলায় অনুশীলন হবে, তাতে থাকবেন না খালেদ মাহমুদ সুজন। কারণ তিনি এরই মধ্যে জৈব সুরক্ষা বলয়ের বাইরে চলে এসেছেন।

হঠাৎ কি কারণে টিম ডিরেক্টর পদে নেই সুজন? তাহলে কী ভেতরে ভেতরে কোন বড় ধরনের সমস্যা তৈরি হয়েছে? হেড কোচ রাসেল ডোমিঙ্গো, ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স কিংবা পেস বোলিং কোচ ওটিস গিবসনের সঙ্গে কী কোন মত পার্থক্য তৈরি হলো? অভ্যন্তরীন কোনো সমস্যা?

নাহ! খালেদ মাহমুদ সুজন নিজেই এ কৌতুহল মিটিয়েছেন। আজ দুপুরে জাগো নিউজের সাথে আলাপে সুজন জানিয়েছেন, ‘আসলে নিউজিল্যান্ড যেতে হবে ৭ দিন পরই। সেখানে আবার এক মাসের বেশি সময় থাকতে হবে। তাই আমি শেষ টেস্টে আর বায়ো-বাবলে নেই। দেশ ছাড়ার আগেই জৈব সুরক্ষা বলয়ে ঢুকে যাবো।’

এআরবি/আইএইচএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]