ঢাকা টেস্টের আগে অনুশীলনে পাকিস্তানের ৫ ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:০২ পিএম, ০২ ডিসেম্বর ২০২১

চট্টগ্রামে ৮ উইকেটের সহজ জয়ে টেস্ট সিরিজ শুরু করেছে পাকিস্তান ক্রিকেট দল। দুই ম্যাচের সিরিজ হওয়ায় তাদের এখন আর সিরিজ খোয়ানোর কোনো শঙ্কা নেই। তাই ঢাকা টেস্টের আগে একদিন বাড়তি বিশ্রামের পথেই হেঁটেছে পাকিস্তান।

শনিবার থেকে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে ঢাকা টেস্ট। তার আগে বৃহস্পতিবার ঐচ্ছিক অনুশীলন রেখেছে পাকিস্তান। যেখানে যোগ দেননি দলের সব ক্রিকেটার।

তবে অধিনায়ক বাবর আজমের সঙ্গে আজহার আলি, ফাওয়াদ আলম, সৌদ শাকিল ও কামরান গুলামরা সকাল ১০টা থেকে মিরপুরের একাডেমি মাঠে অনুশীলন শুরু করে দিয়েছেন।

সিরিজের প্রথম টেস্টের দলে ছিলেন না সৌদ শাকিল ও কামরান গুলাম। আর বাবর, ফাওয়াজ, আজহাররা দলে থাকলেও ব্যাট হাতে প্রত্যাশামাফিক রান করতে পারেননি।

আজ (বৃহস্পতিবার) ঐচ্ছিক অনুশীলন করলেও, ম্যাচের আগেরদিন অর্থাৎ শুক্রবার পুরো দল মিলে পূর্ণাঙ্গ অনুশীলনই করবে পাকিস্তান।

অন্যদিকে বাংলাদেশের আজকের দলীয় অনুশীলন শুরু হবে দুপুর দেড়টা থেকে। যা চলবে বিকেল সাড়ে চারটা পর্যন্ত। আর শুক্রবার সকাল ১০টায় শুরু করে দেড়টা পর্যন্ত অনুশীলন করবে স্বাগতিকরা।

এসএএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]