লঙ্কান প্রিমিয়ার লিগে আল আমিনের ২ উইকেট

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ০৬ ডিসেম্বর ২০২১

রোববার শুরু হয়েছে শ্রীলঙ্কার ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট লঙ্কান প্রিমিয়ার লিগ (এলপিএল)। টুর্নামেন্টের দ্বিতীয় দিন মাঠে নেমেছে ক্যান্ডি ওয়ারিয়র্স ও ডাম্বুলা গ্ল্যাডিয়েটরস। যেখানে ক্যান্ডির হয়ে খেলছেন বাংলাদেশ দলের পেসার আল আমিন হোসেন।

ম্যাচটিতে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৯০ রান করেছে ডাম্বুলা। ক্যান্ডির হয়ে দুইটি উইকেট শিকার করলেও নিজের চার ওভারের স্পেলে ৩৬ রান খরচ করে ফেলেছেন আল আমিন। মূলত প্রথম ও শেষ ওভারটিই বেশি খারাপ হয়েছে তার।

ইনিংসের পঞ্চম ওভারে প্রথমবারের মতো আক্রমণে ডাকা হয় আল আমিনকে। প্রথম বলেই বাউন্ডারি হজম করেন তিনি। ওভারের শেষ বলে আরও এক চারসহ মোট ১৪ রান দিয়ে বসেন তিনি। ফলে তাকে আক্রমণে রাখা হয়নি আর।

তবে দশম ওভারে দ্বিতীয়বার আক্রমণে এসে দারুণভাবে ঘুরে দাঁড়ান আল আমিন। মাত্র দুই রান খরচ করে সাজঘরে পাঠিয়ে দেন ডাম্বুলার ইনিংসে ঝড় তোলা ফিল সল্টকে। আল আমিনের বলে বড় শট খেলতে গিয়ে হাওয়ায় ভাসিয়ে ফিরতি ক্যাচ দেন ২৭ বলে ৬৪ রান করা সল্ট।

পরে ডেথে আবার আনা হয় আল আমিনকে। ইনিংসের ১৮তম ওভারে দুর্দান্ত বৈচিত্রময় বোলিংয়ে মাত্র চার রান খরচায় তিনি তুলে নেন নুয়ানিদু ফার্নান্দোর উইকেট। সে তুলনায় শেষ ওভারটি ভালো যায়নি। ইনিংসের ২০তম ওভারে জোড়া ছক্কাসহ ১৬ রান খরচ করেন আল আমিন।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]