ফাইনালে টস জিতে ফিল্ডিংয়ে সেন্ট্রাল জোন

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৭ এএম, ১৫ জানুয়ারি ২০২২

বাংলাদেশ ক্রিকেট লিগের ওয়ানডে ফরম্যাটের টুর্নামেন্ট ইন্ডিপেন্ডেন্স কাপের ফাইনালে বিসিবি সাউথ জোনের বিপক্ষে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে সাদা পোশাকের আসরের চ্যাম্পিয়ন ওয়ালটন সেন্ট্রাল জোন।

টস হেরে ব্যাট করতে নেমে এই প্রতিবেদন লেখা পর্যন্ত সাউথ জোনের সংগ্রহ ৩ ওভারে কোনো উইকেট না হারিয়ে ৬ রান। পিনাক ঘোষ ৫ ও এনামুল হক বিজয় ১ রান নিয়ে খেলেছেন।

লিগ পর্বের ম্যাচে দুই দলই পেয়েছে সমান দুইটি করে জয়। তবে মুখোমুখি লড়াইয়ে মোস্তাফিজুর রহমান, জাকির হাসান, শেখ মেহেদি হাসানদের সাউথ জোনের কাছে হেরে গেছে সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুনদের সেন্ট্রাল জোন।

বৃহস্পতিবার তৌহিদ হৃদয়ের ৬৫ ও অধিনায়ক জাকিরের ৪০ রানের ইনিংসে ভর করে সেন্ট্রাল জোনকে ৫ উইকেটে হারিয়েছে সাউথ। বল হাতে শেষ দুই ওভারে খরুচে থাকলেও প্রথম ৮ ওভার থেকে ৪টি উইকেট নিয়েছিলেন মোস্তাফিজ। অন্যদিকে সেন্ট্রালের অধিনায়ক মোসাদ্দেক করেছিলেন ৪৪ রান।

সাউথ জোন একাদশ: পিনাক ঘোষ, এনামুল হক বিজয়, জাকির হাসান (অধিনায়ক), অমিত হাসান, শেখ মেহেদি হাসান, ফরহাদ রেজা, নাহিদুল ইসলাম, নাসুম আহমেদ, তৌহিদ হৃদয়, কামরুল ইসলাম রাব্বি ও মোস্তাফিজুর রহমান।

সেন্ট্রাল জোন একাদশ: মিজানুর রহমান, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), জাকের আলি অনিক, আব্দুল মজিদ, মৃত্যুঞ্জয় চৌধুরী, আল আমিন, হাসান মুরাদ রবিউল হক ও নাজমুল ইসলাম অপু।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]