বিগ ব্যাশের জন্য চার ক্রিকেটারকে ছেড়ে দিলো অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫০ এএম, ১৬ জানুয়ারি ২০২২

চলতি অ্যাশেজ সিরিজের শেষ ম্যাচের ফল নিষ্পত্তি হওয়ার আগেই টেস্ট স্কোয়াডের চার ক্রিকেটারকে ছেড়ে দিলো অস্ট্রেলিয়া। একইসময়ে চলমান বিগ ব্যাশ টি-টোয়েন্টি লিগে খেলার জন্য ছাড়া হয়েছে মিচেল মার্শ, জশ ইংলিস, মিচেল সুয়েপসন ও মাইকেল নেসারকে।

বিগ ব্যাশে পার্থ স্কর্চার্স ও ব্রিসবেন হিটের হয়ে খেলেন এ চার ক্রিকেটার। টুর্নামেন্টের শেষ দিকে পৌঁছে তাদের অন্তর্ভুক্তি দলের শক্তি বাড়াবে। রোববার একটি চার্টার ফ্লাইট ধরে হোবার্ট থেকে মেলবোর্নে চলে যাবেন এ চার ক্রিকেটার।

এদের মধ্যে মাইকেল নেসার ও মিচেল সুয়েপসন রোববার রাতেই মেলবোর্ন স্টারসের বিপক্ষে ব্রিসবেন হিটের বিপক্ষে ম্যাচে মাঠে নেমে যেতে পারেন। মিচেল মার্শ ও জশ ইংলিসকে বিগ ব্যাশে নামতে অপেক্ষা করতে হবে সোমবার পর্যন্ত।

চার ক্রিকেটারকে ছাড়লেও কনকাশন ও কোভিড-১৯ সাবস্টিটিউট বিবেচনায় ঝাই রিচার্ডসন ও মার্কাস হ্যারিসকে ম্যাচ শেষ হওয়া পর্যন্ত স্কোয়াডে রাখার সিদ্ধান্ত নিয়েছে অস্ট্রেলিয়া। অবশ্য আজকের মধ্যেই হোবার্ট টেস্ট শেষ হওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে।

এসএএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]