মাশরাফি-তামিমদের অধিনায়ক মাহমুদউল্লাহ, হলো জার্সি উন্মোচন

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৪ পিএম, ১৭ জানুয়ারি ২০২২

বিকেলে গুলশানের একটি অভিজাত হোটেলে আনুষ্ঠানিকভাবে জার্সি উন্মোচন করলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তার খানিক পর গুলশানেই নিজেদের কার্যালয়ে জার্সি উন্মোচন অনুষ্ঠান করলো মিনিস্টার ঢাকা। মিনিস্টার গ্রুপের পৃষ্ঠপোষকতায় পরিচালিত ঢাকার ফ্রাঞ্চাইজিটি কোন জার্সি পরে এবার বিপিএলে অংশ নেবে, সেটা প্রকাশ করা হলো এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে।

জার্সি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিনিস্টার ঢাকা দলের স্বত্বাধিকারী মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই-এর সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ, মিনিস্টার ঢাকা দলের খেলোয়াড় মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, রুবেল হোসেন, শুভাগত হোম চৌধুরী, আরাফাত সানি, জহুরুল ইসলাম, শফিউল ইসলাম, প্রধান কোচ মিজানুর রহমান বাবুল, টিম ম্যানেজার সাইফুল ইসলাম ভূঁইয়া, লজিস্টিক ম্যানেজার আলিমুজ্জামান, সি আম্বারীন রেজা ম্যানেজিং ডিরেক্টর ও কো-ফাউন্ডার ফুডপান্ডা বাংলাদেশ ও অন্যান্য টিম স্পন্সর কোম্পানির ঊধ্বর্তন প্রতিনিধিগণ এবং মিনিস্টার গ্রুপের সিনিয়র কর্মকর্তারা।

Dhaka

অনুষ্ঠানে লোগো ও জার্সি উন্মোচনের পাশাপাশি দলের স্বত্বাধিকারী এম এ রাজ্জাক খান রাজ মাহমুদউল্লাহ রিয়াদকে মিনিস্টার ঢাকা দলের অধিনায়ক হিসেবে নাম ঘোষণা করেন। সে সঙ্গে মিনিস্টার ঢাকার পুরো খেলোয়াড় তালিকাও প্রকাশ করেন তিনি।

মিনিস্টার ঢাকার হয়ে বিপিএলে খেলবেন মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল, রুবেল হোসেন, শুভাগত হোম চৌধুরী, আরাফাত সানি, জহুরুল ইসলাম, শামসুর রহমান শুভ, শফিউল ইসলাম, নাঈম শেখ, রিশাদ হোসেন, এবাদত হোসেন চৌধুরী, ইমরানুজ্জামান, আন্দ্রে রাসেল (ওয়েস্ট ইন্ডিজ), ইসুরু উদানা (শ্রীলঙ্কা), মোহাম্মদ শাহজাদ (আফগানিস্তান), কায়েস আহমেদ কানাওয়াল (আফগানিস্তান), ফজল হক ফারুকী (আফগানিস্তান)।

বঙ্গবন্ধু বিপিএলের শিরোপা জয়ের আশা প্রকাশ করেন, ঢাকার স্বত্বাধিকারী মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই’র সহ সভাপতি এম এ রাজ্জাক খান রাজ। অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের লক্ষ্য ভয়-ডরহীন ও আক্রমণাত্মক খেলে শিরোপা অক্ষুণ্ণ রাখা।

এসএএস/আইএইচএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]