ফরচুন বরিশালে সোহানসহ তিনজন করোনা পজিটিভ

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪০ পিএম, ২১ জানুয়ারি ২০২২

দেশের ঘরোয়া ক্রিকেটে যেকোনো দিন এক নম্বর উইকেটরক্ষক নুরুল হাসান সোহান। বিশেষ করে সবশেষ ঢাকা প্রিমিয়ার লিগে ব্যাট হাতেও দুর্বার ছিলেন এ ডানহাতি ব্যাটার। কিন্তু বাংলাদেশ প্রিমিয়ার লিগে প্রথম ম্যাচে বরিশালের একাদশে দেখা গেলো না তার নাম।

আরেক তরুণ বাঁহাতি উইকেটরক্ষক ব্যাটার ইরফান শুক্কুরকে একাদশে নিয়ে আজ চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হয়েছে ফরচুন বরিশাল। জানা গেছে, মূলত করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় সোহানকে দলে নিতে পারেনি বরিশাল। গত সোমবার (১৭ জানুয়ারি) পজিটিভ শনাক্ত হয়েছেন সোহান।

শুধু সোহান একাই নন, বরিশাল দলে করোনায় আক্রান্ত হয়েছেন আরও দুজন। তারা হলেন দলের ব্যাটিং পরামর্শক নাজমুল আবেদিন ফাহিম ও তরুণ ওপেনিং ব্যাটার মুনিম শাহরিয়ার। এ দুজন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন গত মঙ্গলবার।

সোহানকে দ্রুতই দলের সঙ্গে পাওয়ার জন্য নিজেদের উদ্যোগে এরই মধ্যে করোনা পরীক্ষা করিয়েছে বরিশাল ফ্র্যাঞ্চাইজি। আজ (শুক্রবার) একটি পরীক্ষায় নেগেটিভ এসেছে সোহানের। শনিবার হবে আরেকটি করোনা পরীক্ষা। সেখানে নেগেটিভ হলে দলের সঙ্গে যোগ দিতে পারবেন সোহান।

এসএএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]