টস জিতে রিয়াদ-তামিমদের ব্যাটিংয়ে পাঠালেন খুলনার মুশফিক

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৫ পিএম, ২১ জানুয়ারি ২০২২

প্রথম ম্যাচ হয়েছে একেবারে লো স্কোরিং, দ্বিতীয় ম্যাচের কী অবস্থা হবে? খুলনা টাইগার্স এবং মিনিস্টার ঢাকা মুখোমুখি হওয়ার পর কী রানের নহর বইবে? আপাতত সে জবাব মিলবে কিছুক্ষণ পর।

তার আগে মিরপুরের সেন্টার উেইকেটে টসের কয়েন নিক্ষেপ করতে নামলেন দুই ভায়রা ভাই মুশফিকুর রহীম এবং মাহমুদউল্লাহ রিয়াদ। কয়েন নিক্ষেপে জয় হলো মুশফিকের। এবং টস জিতেই তিনি ঘোষণা দিলেন, প্রথমে ফিল্ডিং নেবেন। ব্যাটিংয়ের আমন্ত্রণ জানালেন মাহমুদউল্লাহ রিয়াদকে।

ইনজুরির কারণে এই ম্যাচে খেলতে পারছেন না মিনিস্টার ঢাকার অন্যতম তারকা মাশরাফি বিন মর্তুজা। পরের ম্যাচেও তিনি খেলতে পারবেন কিনা সন্দেহ।

খুলনা টাইগার্স একাদশ
মুশফিকুর রহিম (অধিনায়ক, উইকেটরক্ষক), আন্দ্রে ফ্লেচার, তানজিদ হাসান তামিম, রনি তালুকদার, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, থিসারা পেরেরা, শেখ মাহেদি হাসান, ফরহাদ রেজা, সোহরাওয়ার্দী শুভ, নাভিন-উল হক, কামরুল ইসলাম রাব্বি

মিনিস্টার ঢাকা একাদশ
মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, নাঈম শেখ, জহুরুল ইসলাম, শুভাগত হোম চৌধুরী, আরাফাত সানি, ৭. রুবেল হোসেন, ৮. এবাদত হোসেন চৌধুরী, মোহাম্মদ শাহজাদ (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল এবং ইসুরু উদানা।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]