রাজার বাউন্সারের আঘাতে স্ট্রেচারে মাঠ ছাড়লেন ফ্লেচার

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১১ পিএম, ২৪ জানুয়ারি ২০২২

পাওয়ার প্লে'তে বোলিং করতে এসে প্রথম ওভারটি দুর্দান্ত ছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ডানহাতি পেসার রেজাউর রহমান রাজার। তার করা পঞ্চম ওভার থেকে মাত্র ৩ রান নিতে পেরেছিল খুলনা টাইগার্স। তাই সপ্তম ওভারে রাজাকে আক্রমণে আনেন চট্টগ্রাম অধিনায়ক মেহেদি হাসান মিরাজ।

সেই ওভারের প্রথম বলেই দারুণ এক বাউন্সার করেন রেজাউর রাজা। যা একদমই ঠাউরে উঠতে পারেননি খুলনার ক্যারিবীয় ওপেনার আন্দ্রে ফ্লেচার। বল গিয়ে আঘাত হানে তার ঘাড় ও চোয়ালের মাঝামাঝি অরক্ষিত জায়গায়। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন স্পাইসম্যানখ্যাত এ ব্যাটার।

Fletcherrrr.jpg

দ্রুতই ডাগআউট থেকে ছুটে আসে চট্টগ্রামের মেডিকেল টিম। কিছুক্ষণ প্রাথমিক সেবা দেওয়ার পরেও উঠে দাঁড়ানোর অবস্থা ছিল না ফ্লেচারের। তাই স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানেই দেওয়া হচ্ছে পরবর্তী চিকিৎসা।

খেলার ঐ অবস্থায় চট্টগ্রামের স্কোর ছিল ৬.১ ওভারে ২ উইকেটে ৪৫ রান। ফ্লেচার আহত অবসর হয়ে মাঠ ছাড়ার ফলে নতুন ব্যাটার হিসেবে মাঠে আসেন খুলনার অধিনায়ক মুশফিকুর রহিম।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]