ফর্টিস একাডেমির মাঠ মনে ধরেছে স্প্যানিশ কোচ ফার্নান্দেজের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:০১ পিএম, ২৭ জানুয়ারি ২০২২

আবাহনী, উত্তর বারিধারা ও সাইফ স্পোর্টিং ক্লাবের পর জাতীয় দলের নতুন স্প্যানিশ কোচ হ্যাভিয়ের ফার্নান্দেজ ক্যাবরেরা বৃহস্পতিবার গিয়েছিলেন রাজধানীর বাড্ডার বেরাইদের ফর্টিস একাডেমি পরিদর্শনে। সেখানে তিনি একাডেমির ফুটবলারদের সঙ্গে সময় কাটান এবং তাদের উপদেশ দেন।

পরে নতুন কোচ একাডেমির মাঠ ঘুরে দেখেন। পরিদর্শন শেষে ফার্নান্দেজ উপস্থিত গণমাধ্যম কর্মীদের সঙ্গে কথা বলেন। মাঠটি তার মনে ধরেছে বলেও উল্লেখ করেছেন।

আগামী মার্চে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের ফিফা ফ্রেন্ডলি খেলার সম্ভাবনা আছে। ম্যাচ খেলা হলে জাতীয় দলের অনুশীলনের জন্য ফর্টিস একাডেমির মাঠটি ব্যবহার করা যেতে পারে বলেও মন্তব্য করেছেন জাতীয় দলের নতুন কোচ।

নতুন কোচ ফার্নান্দেজ বলেছেন, ‘ফর্টিজ একাডেমিতে আসার অনেকগুলো কারণের মধ্যে একটি হচ্ছে, এখানকার মাঠের অবস্থা দেখতে চেয়েছি। জাতীয় দলের ক্যাম্প এখানে করা যায় কি না, সম্ভাব্য সুবিধাগুলো আছে কি না, সেটা দেখতে চেয়েছি।’

জামালদের কোচ আগামী ৩ ফেব্রুয়ারি শুরু হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগের খেলা ভেন্যুতে ভেন্যুতে গিয়ে দেখবেন। লিগের পারফরম্যান্স দেখেই তিনি বাছাই করবেন আগামী জাতীয় দলের খেলোয়াড়। তিনি বলেছেন, অতীতে কে কী পারফরম্যান্স করেছেন তা দেখে নয়, খেলোয়াড় বাছাই হবে লিগের খেলা দেখে। তিনি জাতীয় দলকে শূন্য থেকে শুরু করতে চান।

আরআই/আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]