চট্টগ্রামে ওয়ানডে, ঢাকায় টি-টোয়েন্টি সিরিজ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০১:৩৯ পিএম, ২৯ জানুয়ারি ২০২২

মাঝে অনেক কথা-বার্তা, পর্যবেক্ষণ আর পর্যালোচনা হয়েছে। এক সময় মনে হচ্ছিল আফগানিস্তানের বিপক্ষে প্রথম একটি ওয়ানডে আর টি-টোয়েন্টি ম্যাচও বুঝি ঢাকায় অনুষ্ঠিত হবে না।

তার পরিবর্তে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামেই বুঝি খেলা হবে। তাই ঘটা করে বিসিএল ওয়ানডে ফরম্যাট হলো সিলেটে।

বিসিবির নতুন ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস নিজ চোখে মাঠ ও উইকেট পরিদর্শনও করে গেছেন সিলেট থেকে। তখন মনে হচ্ছিল চট্টগ্রামের পাশাপাশি আফগানদের সঙ্গে সিরিজ হতে পারে সিলেটেও।

কিন্তু শেষ পর্যন্ত সিলেট বাতিল হয়ে গেছে। বিসিবি ক্রিকেট অপারেশন্স প্রধান জালাল ইউনুস আজ শনিবার সকালে জাগো নিউজকে দিয়েছেন এ তথ্য।

জালাল জানান, সিলেটে খেলা হবে না। আফগানিস্তানের সঙ্গে ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজ এর সবকটা খেলা হবে বন্দর নগরী চট্টগ্রাম এবং রাজধানী ঢাকায়।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়ে শুরু হবে আফগানদের সফর। ওই অংশটা অনুষ্ঠিত হবে চট্টগ্রামে। আর দ্বিতীয় এবং শেষ পর্বে ঢাকায় হবে দুটি টি-টোয়েন্টি ম্যাচ।

এআরবি/আইএইচএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]