দ্বিতীয় টেস্টে খেলবেন তামিম

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১০ পিএম, ০৭ এপ্রিল ২০২২

ওয়ানডে সিরিজ জয়ের পর পুরো দল ছিল বেশ ফুরফুরে মেজাজে। দীর্ঘদিন পর তামিম ইকবাল টেস্ট দলে ফিরতেছেন, এটা ছিল সবার মাঝে একটি স্বস্তির ব্যাপার; কিন্তু বিধি বাম। ডারবানের কিংসমিড টেস্টের আগে হঠাৎ পেটের পীড়া। খেলতেই পারলেন না তামিম।

এবার পোর্ট এলিজাবেথ টেস্টে খেলতে পারবেন তো বাংলাদেশ দলের সেরা ওপেনার? এ প্রশ্ন যখন সবার মনে ঘুর-পাক খাচ্ছে, তখন দলের অধিনায়ক মুমিনুল হক জানিয়ে দিলেন, খেলবেন তামিম। তিনি সুস্থ আছেন। পরের ম্যাচে খেলার ব্যাপারে তারা আশাবাদী।

ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে অধিনায়ক মুমিনুল বলেন, ‘তামিম ভাইর কন্ডিশন আল্লাহর রহমতে ভালো আছে। আমরা পরের ম্যাচে খেলার জন্য আশাবাদী ইনশাল্লাহ ওনি খেলবেন।’

গত বছরে মে মাসে শ্রীলঙ্কার পাল্লেকেলেতে স্বাগতিকদের বিপক্ষে সর্বশেষ টেস্ট খেলেছিলেন তামিম ইকবাল। এরপর আর তার টেস্ট খেলা হয়নি। এখনও পর্যন্ত ৬৪ টেস্ট খেলে তামিম ইকবাল ৩৯.৫৭ গড়ে রান করেছেন ৪৭৮৮। এর মধ্যে সেঞ্চুরি ৯টি, হাফ সেঞ্চুরি ৩১টি। সর্বোচ্চ রান ২০৬।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]