মেজাজ হারিয়ে ড্রেসিংরুমের দরজায় লাথি মাহমুদউল্লাহর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:২৪ পিএম, ০৯ এপ্রিল ২০২২

চলতি ঢাকা প্রিমিয়ার লিগে তারকাখচিত দল গড়েও একের পর এক হতাশাজনক পারফরম্যান্স করে যাচ্ছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। সবশেষ রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবের বিপক্ষে অভিজ্ঞ স্পিনার এনামুল হক জুনিয়রের ঘূর্ণিতে কুপোকাত হয়েছে দলটি।

শনিবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এনামুল জুনিয়রের ক্যারিয়ার সেরা বোলিংয়ে মাত্র ১৪৩ রানে অলআউট হয়েছে মোহামেডান। দলটির পক্ষে সর্বোচ্চ ৪৮ রান করেছেন তারকা ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ। তবে আউট হওয়ার পর ড্রেসিংরুমের দরজায় লাথি দিয়ে আলোচনায় চলে এসেছেন তিনি।

এনামুল জুনিয়রের করা ৩৭তম ওভারের প্রথম বলে স্কয়ার কাট করতে চেয়েছিলেন মাহমুদউল্লাহ। কিন্তু বল বেশ খানিকটা নিচু হয়ে তার ব্যাটের নিচের কানায় লেগে জমা পড়ে উইকেটরক্ষক জাকির হাসানের গ্লাভসে। আউট হওয়ার আগে ৫২ বলে ২টি করে চার-ছয়ের মারে ৪৮ রান করেন তিনি।

jagonews24

আউট হয়ে ফেরার সময় প্রথমে মাঠকর্মীদের ওপর চড়া মেজাজ দেখান মাহমুদউল্লাহ। পরে ড্রেসিংরুমে ঢোকার মুখে বন্ধ দরজায় সজোরে লাথি মেরে ভেতরে প্রবেশ করেন তিনি। এসময় তার চোখে-মুখে রাগের আভা স্পষ্ট দেখা যায়। মূলত উইকেটের অসম বাউন্সের কারণেই মেজাজ হারিয়েছেন মাহমুদউল্লাহ।

অবশ্য মেজাজ হারানোর কারণ কম নেই মোহামেডানের এই তারকা অলরাউন্ডারের। চলতি লিগে সুপার লিগ খেলার সম্ভাবনা মিইয়ে যাচ্ছে মোহামেডানের। এখন পর্যন্ত সাত ম্যাচে ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে আট নম্বরে রয়েছে তারা। আজকেও হেরে গেলে সেরা ছয়ে থেকে সুপার লিগে খেলার সম্ভাবনা প্রায় শেষ হয়ে যাবে।

মোহামেডানকে কোণঠাসা করা বোলিংয়ে ৯.১ ওভারে ৪১ রান খরচায় ৫ উইকেট নিয়েছেন এনামুল জুনিয়র। লিস্ট 'এ' ক্যারিয়ারে এটিই তার প্রথম ৫ উইকেট। এতদিন সেরা বোলিং ছিল ২৬ রানে ৪ উইকেট। এনামুলের পাশাপাশি মুকিদুল ইসলাম মুগ্ধ ২৮ রানে নিয়েছেন ৩ উইকেট।

এসএএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।