মাশরাফির রূপগঞ্জে খেলবেন মোহামেডানের সাকিব

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:৪৪ পিএম, ১৯ এপ্রিল ২০২২

তারকাখচিত দল গড়েও ঢাকা প্রিমিয়ার লিগে আশানুরুপ ফল পায়নি মোহামেডান স্পোর্টিং ক্লাব। জাতীয় দলের তারকা খেলোয়াড়রা দলে যোগ দেওয়ার আগেই তারা বাদ পড়ে গেছে প্রথম রাউন্ড থেকে।

আর তাদের দলে খেলোয়াড়রা এখন ছড়িয়ে ছিটিয়ে যাচ্ছেন অন্যান্য সব দলে। এরই মধ্যে টেবিল টপার শেখ জামাল ধানমন্ডি ক্লাবে নাম লিখিয়েছেন মোহামেডানের মুশফিকুর রহিম ও মেহেদি হাসান মিরাজ।

এবার নতুন করে সাকিব আল হাসানকেও ছেড়ে দিলো ক্লাবটি। শিরোপা প্রত্যাশী আরেক দল মাশরাফি বিন মর্তুজার লেজেন্ডস অব রূপগঞ্জে নাম লেখাচ্ছেন সাকিব। খবরটি নিশ্চিত করেছেন মোহামেডানের ক্রিকেট কমিটির সিনিয়র সহ-সভাপতি জিএম সাব্বির।

অবশ্য শুধুমাত্র চলতি আসরের চার ম্যাচের জন্যই ছাড়া হয়েছে সাকিবকে। সুপার লিগে এরই মধ্যে এক ম্যাচ খেলে ফেলেছে রূপগঞ্জ। চলতি লিগে তাদের আর বাকি রয়েছে চার ম্যাচ। এই চার ম্যাচে সাকিবকেও দেখা যাবে রূপগঞ্জের জার্সিতে।

মঙ্গলবার দুপুরে জাগো নিউজকে এ খবর নিশ্চিত করে জিএম সাব্বির বলেছেন, ‘এবারের আসরের বাকি চার ম্যাচের জন্য রূপগঞ্জে খেলবেন সাকিব। তবে আগামী মৌসুমে আবার আমাদের দলে চলে আসবেন তিনি।’

উল্লেখ্য, পারিবারিক কারণে চলতি মাসের শুরুতে যুক্তরাষ্ট্র গিয়েছেন সাকিব। তবে আজই তার দেশে ফেরার কথা রয়েছে। দেশে ফেরার পর আগামীকালই তাকে দলে পাওয়ার ব্যাপারে আশাবাদী লেজেন্ডস অব রূপগঞ্জ।

রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবকে ৫৫ রানে হারিয়ে সুপার লিগে যাত্রা শুরু করা লেজেন্ডস অব রূপগঞ্জের ঝুলিতে রয়েছে ১১ ম্যাচে ১৬ পয়েন্ট। বাকি চার ম্যাচের সবগুলো জিতলে তাদের সামনে রয়েছে চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ।

আরআই/এসএএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।