সামি-রুবেলের মৃত্যুতে মোহামেডানের শোক

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩২ পিএম, ২০ এপ্রিল ২০২২

জাতীয় দলের সাবেক দুই ক্রিকেটার পেসার সামিউর রহমান সামি ও স্পিনার মোশাররফ হোসেন রুবেল ঘরোয়া ক্রিকেটে খেলেছেন ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডানেও। এ কারণে সাবেক এই দুই ক্রিকেটারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে মোহামেডান স্পোর্টিং লিমিটেড।

এক শোক বার্তায় মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান বলেন, ‘মৃত্যু অবধারিত। এর থেকে বাঁচার কোনো উপায় নেই। সবাইকে একদিন, না একদিন যেতে হবে। কিন্তু একই দিন দুই ক্রিকেটার সামিউর রহমান সামি ও মোশাররফ হোসেন রুবেলের মৃত্যু ক্রীড়াঙ্গণের জন্য গভীর বেদনার। আমি দুই ক্রিকেটারের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গবীর সমবেদনা জানাচ্ছি।’

শোক বার্তায় মাসুদুজ্জামান বলেন, ‘এই দুই ক্রিকেটারই মোহামেডানের হয়ে খেলার সময় নিজেদের সেরাটা দিয়ে খেলেছেন। ক্লাবের অনেক সাফল্যে তাদের যথেষ্ট অবদান রয়েছে। দুই জনের বিদায়ই ক্রিকেটের জন্য অপূরণীয় ক্ষতি।’

উল্লেখ্য, সামিউর রহমান সামি ও মোশাররফ হোসে রুবেল দু’জনই দীর্ঘদিন ব্রেন টিউমারে ভোগে ১৯ এপ্রিল মঙ্গলবার ইন্তেকাল করেনে। ৬৮ বছর বয়সে সকালে মারা যান সামিউর রহমান সামি। বিকেলে মারা যান মোশাররফ হোসেন রুবেল। তার বয়স হয়েছিল ৪০ বছর।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।