আবারও জ্বললো তামিমের ব্যাট, আবারও এলো সেঞ্চুরি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:০৩ পিএম, ২৮ এপ্রিল ২০২২

টানা দ্বিতীয় ম্যাচে সেঞ্চুরির দেখা পেলেন তামিম ইকবাল। আগের ম্যাচে রূপগঞ্জ টাইগার্সের বিপক্ষে সেঞ্চুরি করেছিলেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। এবার আবারও সেঞ্চুরি এলো তার ব্যাট থেকে।

গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ঢাকা প্রিমিয়ার লিগের শেষ ম্যাচে খেলতে নেমে ১৩৭ রানের অনবদ্য ইনিংস খেলেছেন তামিম ইকবাল। ১৩২ বল খেলে ১৩টি বাউন্ডারি এবং ৬টি ছক্কায় এই ইনিংস সাজান তিনি।

বিকেএসপির তিন নম্বর গ্রাউন্ডে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় তামিম-বিজয়ের প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। ব্যাট করতে নেমে এনামুল হক বিজয়কে নিয়ে ২১৫ রানের বিশাল জুটি গড়ে তোলেন তামিম ইকবাল।

বিজয়ের জন্য দুর্ভাগ্য। মাত্র ৪ রানের জন্য তিনিও টানা দ্বিতীয় সেঞ্চুরি মিস করলেন। একেএম হুসনা হাবিব মেহেদীর বলে তিনি যখন বোল্ড হয়ে যান, তখন নামের পাশে শোভা পাচ্ছিল ৯৬ রান। ৮৫ বল খেলে ৮ বাউন্ডারি আর ৩ ছক্কায় এই রান করেন তিনি।

তবে তিনিই প্রথম নন। ২১৫ রানের উদ্বোধনী জুটি গড়ার পর প্রথম আউট হন তামিম ইকবাল। ১৩২ বলে ১৩৭ রান করার পর প্রথম ব্যাটার হিসেবে তামিমের উইকেট তুলে নেন আরাফাত সানি। তামিম ক্যাচ দেন রাকিবুল আতিকের হাতে। এরপর মুমিনুল হকের সঙ্গে ৩৮ রানের জুটি গড়েন বিজয়। মুমিনুল আউট হন ২০ রান করে। মোহাম্মদ মিঠুনের সঙ্গে ১১ রানের জুটি গড়ে আউট হন বিজয়।

রূপগঞ্জ টাইগার্সের বিপক্ষে জোড়া সেঞ্চুরি করেছিলেন তামিম আর বিজয়। ৮১ বলে ১০৯ রানের ইনিংস খেলেন তামিম এবং ৮৪ বলে ১১২ রান করেছিলেন এনামুল হক বিজয়।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]