কাঁধের চিকিৎসায় লন্ডন গেলেন তাসকিন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ০৬ মে ২০২২

কাঁধের চোটের ব্যাপারে ডাক্তারি পরামর্শ নিতে শুক্রবার সকালে লন্ডনের উদ্দেশে দেশ ছেড়েছেন বাংলাদেশ দলের ডানহাতি তারকা পেসার তাসকিন আহমেদ। লন্ডনে বিশেষজ্ঞ চিকিৎসকের সঙ্গে তার সাক্ষাতের দিনক্ষণ ঠিক করা হয়েছে আগামী ১০ মে।

তবে আপাতত সার্জারির প্রয়োজন পড়ছে না। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ইনজেকশন নেওয়া লাগতে পারে তার। অন্যথায় দেশে ফিরে পুনর্বাসন প্রক্রিয়া শুরু করতে পারবেন তিনি। সব শেষ করে ১৫ মে দেশের উদ্দেশে রওনা হবেন তাসকিন।

দক্ষিণ আফ্রিকা সফরে প্রথম টেস্ট খেলার পর গত এক মাস আর বোলিং করতে পারেননি তাসকিন। বর্তমানে কাঁধের চোট কিছুটা কমলেও একপ্রকার অস্বস্তি রয়ে গেছে। তবে ভালো বিষয় হলো, পানি জমা কমে গেছে তার। তাই শিগগিরই মাঠে ফেরার ব্যাপারে আশাবাদী তিনি।

তাসকিনের এক দিন আগে ইংল্যান্ড গেছেন তরুণ ডানহাতি পেসার অভিষেক দাস অরণ্য। ২০২০ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ফাইনালের অন্যতম নায়ক দীর্ঘদিন ধরেই ভুগছেন পিঠের সমস্যায়। তাই এবার ইংল্যান্ডে সার্জারি করানো হবে তার।

এসএএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।