ইংল্যান্ডে প্রিয় কোচের সঙ্গে দেখা করলেন তাসকিন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৪৬ পিএম, ০৮ মে ২০২২

বাংলাদেশ দলের বর্তমান পেস ডিপার্টমেন্টের অন্যতম রুপকার ওয়েস্ট ইন্ডিয়ান পেস বোলিং কোচ ওটিস গিবসন। তার অধীনে অভূতপূর্ব উন্নতি করেছেন তাসকিন আহমেদ, এবাদত হোসেন, সৈয়দ খালেদ আহমেদ, শরিফুল ইসলাম, আবু জায়েদ রাহিরা।

তাই তো গিবসন বাংলাদেশের দায়িত্ব ছেড়ে যাওয়ার সময় মন খারাপ করেছিলেন জাতীয় দলের পেসাররা। প্রিয় কোচের বিদায় মানতে পারেননি তাসকিন-এবাদতরা। সেই টান থেকেই চিকিৎসার জন্য ইংল্যান্ড গিয়ে গিবসনের সঙ্গে দেখা করতে ভোলেননি তাসকিন।

কাঁধের চোটের ব্যাপারে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিতে শুক্রবার লন্ডনে গিয়েছেন তাসকিন। চিকিৎসকের সঙ্গে তার সাক্ষাৎ হবে মঙ্গলবার (১০ মে)। এর আগে জিমের পাশাপাশি কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচ দেখে সময় কাটাচ্ছেন বাংলাদেশ দলের তারকা পেসার।

এরই ফাঁকে চেমসফোর্ডে গিয়ে এসেক্স কাউন্টি ক্লাবের বর্তমান হেড কোচ ও নিজের প্রিয় পেস বোলিং কোচের সঙ্গে দেখা করে এসেছেন তাসকিন। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবি আপলোড করে তিনি লিখেছেন, ‘কোচ, অনেকদিন পর দেখা করে ভালো লাগছে।’

এ বিষয়ে দেশের শীর্ষস্থানীয় ইংরেজি দৈনিক ডেইলি স্টারে গিবসন বলেছেন, ‘ইংল্যান্ডে আসার পর তাসকিন আমার সঙ্গে যোগাযোগ করে। আমরা ভালো সময় কাটালাম। সে খুব ভালো পেসার, আমি ওকে সবসময় পছন্দ করি। তাসকিনও আমাকে অনেক সম্মান করে।’

এসএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।