৬০ ক্রিকেটারকে নিয়ে অনুশীলন ক্যাম্পের আয়োজন করলো পাকিস্তান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:০৫ পিএম, ১৪ মে ২০২২

একসঙ্গে ৬০ ক্রিকেটারকে নিয়ে অনুশীলন ক্যাম্প শুরু করতে যাচ্ছে পাকিস্তান। লাহোরের ন্যাশনাল হাই পারফরম্যান্স সেন্টারে আগামীকাল (১৫ মে) থেকে শুরু হবে এই ক্যাম্প।

সামনেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ রয়েছে। এই সিরিজকে সামনে রেখেই মূলতঃ এ ক্যাম্পের আয়োজন করা হলেও, অন্যদেরকে ক্রিকেট খেলার মধ্যে ধরে রাখতেই মূলতঃ একসঙ্গে এতগুলো ক্রিকেটারকে ডাকা হয়েছে।

৮, ১০ এবং ১২ জুন অনুষ্ঠিত হবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাকিস্তানের ওয়ানডে সিরিজ। এই সিরিজের জন্য নির্বাচিত ক্রিকেটাররা আবার ১ জুন থেকে বিশেষ অনুশীলন করবে রাওয়ালপিন্ডিতে।

৬০ ক্রিকেটারের অনুশীলন ক্যাম্প অনুষ্ঠিত হবে ২টি গ্রুপে। ১৫ মে থেকে শুরু হবে প্রথম গ্রুপের অনুশীলন। ২৭জন ক্রিকেটার থাকবেন এই গ্রুপে। চলতে ২৫ মে পর্যন্ত।

বাকি ৩৩জন ক্রিকেটারকে নিয়ে অনুষ্ঠিত হবে দ্বিতীয় অনুশীলন পর্ব। শুরু হবে ২৬ মে। চলবে ১০ জুন পর্যন্ত। অর্থ্যাৎ, প্রথম গ্রুপে যে ২৭ ক্রিকেটার ডাক পেয়েছেন, তাদের মধ্য থেকেই তৈরি করা হবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের দল।

এদিকে পাকিস্তান ক্রিকেট বোর্ড চিন্তা করছে, তাদের কেন্দ্রীয় চুক্তির জন্য ক্রিকেটারদের তিন ভাগে ভাগ করবে। অর্থ্যাৎ, ফরম্যাটভিত্তিক চুক্তিভূক্ত খেলোয়াড়ের তালিকা তৈরি করবে।

পিসিবির মিডিয়া ডিরেক্টর সামিউল হাসান আজ পাকিস্তানি মিডিয়াকে বলেন, ‘চুক্তিভূক্ত ক্রিকেটারদের নিয়ে বেশ কয়েকটি বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সেখানে নেয়া সিদ্ধান্ত আগামী কয়েকদিনের মধ্যে প্রকাশ করা হবে।’

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]