শরিফুলের বলে মাথায় আঘাত, উঠে গেলেন বিশ্ব

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক চট্টগ্রাম থেকে
প্রকাশিত: ০৩:১১ পিএম, ১৬ মে ২০২২
ছবি : সংগৃহীত

চা পানের বিরতির তখন বাকি মাত্র তিন বল। বিশ্ব ফার্নান্দোকে আউট করার জন্য বারবার শর্ট বল করে যাচ্ছিলেন শরিফুল ইসলাম। ওভারের তৃতীয় বলটি ভালোভাবে ছেড়ে দিলেও, চতুর্থ বলে আর পারেননি বিশ্ব। শরিফুলের খাটো লেন্থের বল আঘাত হানে বিশ্বর হেলমেটে।

তাৎক্ষণিকভাবে মনে হয়নি তেমন সমস্যা হচ্ছে বিশ্বর। সেই ওভারের বাকি দুই বল খেলেই চা পানের বিরতিতে যান শ্রীলঙ্কার এ লেজের সারির ব্যাটার। তবে বিরতির পর আর নামতে পারলেন না তিনি। আহত অবসর হয়ে সাজঘরেই থেকে গেছেন বিশ্ব।

যে কারণে অ্যাঞ্জেলো ম্যাথিউজের সঙ্গে ১১ নম্বর ব্যাটার আসিথা ফার্নান্দো নেমেছেন। বিশ্বর ব্যাপারে এখনও কোনো আপডেট জানায়নি শ্রীলঙ্কা। তবে যেহেতু মাথায় আঘাত লেগেছে, তাই প্রয়োজনে কনকাশন সাব ব্যবহার করতে পারবে সফরকারীরা।

তবে আহত অবসর হওয়ার আগেই সাজঘরে ফিরতে পারতেন বিশ্ব। দ্বিতীয় সেশন শেষ হওয়ার ঠিক আগে দিয়ে খানিক অধৈর্য্যই হয়ে যান লঙ্কান লোয়ার অর্ডার এই ব্যাটার। বড় শট খেলতে গিয়ে টাইমিংয়ের গড়বড়ে ক্যাচ তুলে দেন মিড অনে। কিন্তু হাতের লোপ্পা ক্যাচটিও রাখতে পারেননি মুশফিক। ফলে বেঁচে যান ১৭ রান করা বিশ্ব।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]