টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত গুজরাটের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:১৫ পিএম, ১৯ মে ২০২২

সবার আগে প্লে-অফ নিশ্চিত করে ফেলেছে গুজরাট টাইটান্স। শুধু নিশ্চিত করাই নয়, গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবে প্লে-অফ খেলাটাও আগেই নিশ্চিত করে রেখেছিল হার্দিক পান্ডিয়ার দল। এ কারণে, গ্রুপ পর্বের শেষ ম্যাচটি তাদের কাছে শুধুই আনুষ্ঠানিকতার। হয়তো বা ধারাবাহিকতা ধরে রাখার ড্রেস রিহার্সেলও বলা যায়।

অন্যদিকে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সম্ভাবনার সুতো এখনও ঝুলছে। ১৩ ম্যাচে ১৪ পয়েন্ট অর্জন হলেও তারা অবস্থান করছে ৫ম স্থানে। প্লে-অফে খেলতে হলে আজ জিততেই হবে তাদেরকে গুজরাটের বিপক্ষে। জিততে না পারলে বিদায় নিশ্চিত।

এমন পরিস্থিতি সামনে রেখে মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে আজ গুজরাট টাইটান্সের মুখোমুখি হলো রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন গুজরাট অধিনায়ক হার্দিক পান্ডিয়া।

টস জিতলে প্রথমে ব্যাট করতেন ব্যাঙ্গালুরু অধিনায়ক ফ্যাফ ডু প্লেসিও। টসের পর তিনি বলেন, ‘আমরাও প্রথমে ব্যাট করতে চেয়েছিলাম।’

একটি করে পরিবর্তন এনেছে দুই দলই। গুজরাট টাইটান্স ওয়েস্ট ইন্ডিয়ান অ্যালজারি জোসেফের পরিবর্তে মাঠে নামিয়েছে লকি ফার্গুসনকে। আর রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু মোহাম্মদ সিরাজের পরিবর্তে মাঠে নামিয়েছে সিদ্ধার্থ কাউলকে।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]