প্লে-অফের সম্ভাবনা টিকিয়ে রাখতে ব্যাঙ্গালুরুর প্রয়োজন ১৬৯ রান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:০৯ পিএম, ১৯ মে ২০২২

অধিনায়োকোচিত ইনিংস খেললেন হার্দিক পান্ডিয়া। তার দুর্দান্ত ব্যাটিংয়ের ওপর ভর করেই প্রায় ম্যাড়ম্যাড়ে হয়ে যাওয়া ম্যাচে ১৬৮ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়তে পেরেছে গুজরাট টাইটান্স।

মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নামে গুজরাট। আগের ১৩ ম্যাচে ২০ পয়েন্ট থাকার কারণে এমনিতেই প্লে-অফ নিশ্চিত ছিল গুজরাটের। শুধু তাই নয়, তারা যে গ্রুপ চ্যাম্পিয়ন হতে যাচ্ছে, সেটাও নিশ্চিত।

কিন্তু ব্যাঙ্গালুরুকে প্লে-অফে যেতে হলে এই ম্যাচে জিততেই হবে। সে সঙ্গে কামনা করতে হবে, দিল্লি ক্যাপিটলস যেন পরের ম্যাচে হারে। তার আগে আজ গুজরাটকে হারাতে হলে ১৬৯ রান করতে হবে তাদের।

টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই শুভমান গিলের উইকেট হারিয়ে বসে গুজরাট। এরপর দলীয় ৩৮ রানের মাথায় হারায় ম্যাথ্যু ওয়েডকে। ১৩ বলে ১৬ রান করেন তিনি।

২২ বলে ৩১ রান করে আউট হন ঋদ্ধিমান সাহা। ৪টি বাউন্ডারি এবং ১টি বাউন্ডারির মার মারেন তিনি। ডেভিড মিলার ২৫ বলে খেলেন ৩৪ রানের ইনিংস। ২ রান করেন রাহুল তেওয়াতিয়া। ৬ বলে ১৯ রানে অপরাজিত থাকেন রশিদ খান।

শেষ পর্যন্ত ৫ উইকেট হারিয়ে ১৬৮ রান সংগ্রহ করে গুজরাট টাইটান্স। জস হ্যাজলউড নেন ২ উইকেট। ১টি করে উইকেট নেন গ্লেন ম্যাক্সওয়েল এবং ওয়ানিদু হাসারাঙ্গা।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]