টস জিতে দিল্লিকে ব্যাটিংয়ে পাঠালো মুম্বাই

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:২০ পিএম, ২১ মে ২০২২

ম্যাচটা দিল্লি ক্যাপিটালসের কাছে এক অর্থে ফাইনালের সমান। আর মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য নিয়ম রক্ষার লড়াই। মুম্বাইয়ের হারানোর কিছু নেই। তাদের আগেই বিদায় নিশ্চিত হয়ে গেছে। জিতলে শেষ ম্যাচে জয়ের সুখস্মৃতি নিয়ে বিদায় নিতে পারবে তারা।

কিন্তু দিল্লির কাছে এই ম্যাচের গুরুত্ব অপরিসীম। হারলে বিদায় নিশ্চিত হয়ে যাবে তাদেরও। তবে প্লে-অফে খেলতে হলে দিল্লিকে অবশ্যই জিততে হবে। আর দিল্লি যদি জিতে যায়, তাহলে বিদায় ঘটবে বিরাট কোহলিদের দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর।

এমন সমীকরণ সামনে রেখে আজ মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে দিল্লি ক্যাপিটালস এবং মুম্বাই ইন্ডিয়ান্স। এবং গ্রুপ পর্বের শেষ ম্যাচের শুরুতে টস নামক ভাগ্যের খেলায় জয় লাভ করেছে মুম্বাই ইন্ডিয়ান্সই।

টস জিতে দিল্লি ক্যাপিটালসকে ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। এই ম্যাচে একটি পরিবর্তন এনেছে দিল্লি। ললিত যাদবের পরিবর্তে তারা দলে নিয়েছে পৃথ্বি শ’কে। অন্যদিকে দুটি পরিবর্তন করেছে মুম্বাই। স্টাবসের পরিবর্তে ফিরেছেন ব্রেভিস এবং সঞ্জয়ের পরিবর্তে দলে ফিরেছেন হৃত্বিক শোকিন।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]