ভারতের টি-টোয়েন্টি দলে উমরান মালিক, ফিরলেন কার্তিকও

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:১৫ পিএম, ২২ মে ২০২২

আইপিএলের পরপরই ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। আজ (রোববার) সেই সিরিজের জন্য দল ঘোষণা করেছেন নির্বাচকরা।

লোকেশ রাহুলের নেতৃত্বে ভারতের টি-টোয়েন্টি স্কোয়াডে জায়গা করে নিয়েছেন আইপিএলে গতির ঝড় তুলে নজর কাড়া উমরান মালিক। তরুণ পেসার অর্শদীপ সিংও ডাক পেয়েছেন। এছাড়া টি-টোয়েন্টি দলে ফিরেছেন অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটার দিনেশ কার্তিক।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন এই সিরিজে বিশ্রামে থাকবেন রোহিত শর্মা আর বিরাট কোহলি। বিশ্রামে থাকবেন জাসপ্রিত বুমরাহও। সিরিজে লোকেশ রাহুলের ডেপুটি হিসেবে দায়িত্ব পালন করবেন রিশাভ পান্ত।

এবারের আইপিএলে খুব ভালো না করলেও দলে জায়গা ফিরে পেয়েছেন ইশান কিষাণ। আইপিএলে দারুণ খেলে ফের ডাক পেয়েছেন রুতুরাজ গায়কোয়াড় আর ভেঙ্কটেশ আয়ার।

ভারতের টি-টোয়েন্টি স্কোয়াড
লোকেশ রাহুল (অধিনায়ক), রুতুরাজ গায়কোয়াড়, ইশান কিষাণ, দীপক হুদা, শ্রেয়াস আইয়ার, রিশাভ পান্ত (উইকেটরক্ষক ও সহঅধিনায়ক), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, ভেঙ্কটেশ আইয়ার, ইয়ুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণুই, ভুবনেশ্বর কুমার, হর্ষল প্যাটেল, আবেশ খান, অর্শদীপ সিং ও উমরান মালিক।

এমএমআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]