বুকে ব্যথা নিয়ে হাসপাতালে কুশল মেন্ডিস

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৪ পিএম, ২৩ মে ২০২২
ছবি : সৌজন্য

হঠাৎই বুকের ব্যথায় মাঠের মধ্যে পড়ে গেলেন শ্রীলঙ্কার টপঅর্ডার ব্যাটার কুশল মেন্ডিস। ব্যথার তীব্রতা বেশি হওয়ায় তাকে দ্রুত পাঠানো হয়েছে হাসপাতালে।

খবরটি নিশ্চিত করেছে বিসিবির দায়িত্বশীল একটি সূত্র। তিনি জানিয়েছেন, ‘কুশল মেন্ডিসকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়েছে। এখনই কিছু বলা যাচ্ছে না। চিকিৎসকের রিপোর্টের পর বিস্তারিত জানা যাবে।’

বাংলাদেশের ইনিংসের ২৩তম ওভারের ঘটনা। কাসুন রাজিথার হালকা টেনে করা ডেলিভারিটি ছেড়ে দিয়েছিলেন মুশফিকুর রহিম। সেটি ধরে স্লিপে দাঁড়ানো কুশলের হাতে ক্যাচ দেন উইকেটরক্ষক নিরোশান ডিকভেলা।

অন্যসব বলের মতো স্বাভাবিকভাবেই ক্যাচ ধরেন কুশল। তবে মুহূর্তের মধ্যেই বুকে হাত দিয়ে প্রথমে বসে পড়েন, পরে মাটিতে শুয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে দৌড়ে আসেন লঙ্কান ফিজিও। প্রাথমিক চিকিৎসায় সুফল না মেলায় কুশলকে নিয়ে যাওয়া হয় মাঠের বাইরে।

তবে সবধরনের ঝুঁকি এড়াতে সতর্কতাস্বরুপ কুশলকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আপাতত তার জায়গায় ফিল্ডিংয়ে নেমেছেন কামিন্দু মেন্ডিস।

এসএএস/এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]