সিঙ্গাপুরের কোচ হলেন সালমান বাট

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১৬ পিএম, ২৩ মে ২০২২

পাকিস্তানের সাবেক অধিনায়ক এবং ফিক্সিংয়ের দায়ে দীর্ঘদিন নিষিদ্ধ থাকা ক্রিকেটার সালমান বাট সিঙ্গাপুরের প্রধান কনসাল্টিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন। ২০২২ মৌসুমের জন্য তাকে দেশটির কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

সালমান বাটকে সহযোগিতা করবেন সিঙ্গাপুরের স্থানীয় কোচ এবং ট্রেইনাররা। তার সঙ্গে থাকবেন পাকিস্তান নারী ক্রিকেট দলের সাবেক ট্রেইনার জামাল হুসাইন। তিনি দায়িত্ব পালন করবেন ফিল্ডিং কোচ এবং ট্রেইনার হিসেবে।

১৯৭৪ সাল থেকে আইসিসির একটি সহযোগি দেশ হিসেবে রয়েছে সিঙ্গাপুর। আগামী ৫ মাসে দেশটি আইসিসির ৫টি বড় টুর্নামেন্ট খেলবে। সিঙ্গাপুর ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রধান নির্বাহী সাদ জানজুয়া বলেন, ‘সালমান বাট সিঙ্গাপুরে অবস্থান করবেন এবং দলের সঙ্গে প্রধান কোচ হিসেবে সফর করবেন। তবে তার চুক্তিটা হবে কনসালট্যান্ট হিসেবে।’

সালমান বাটের সময়টাতে তিনটি টুর্নামেন্টের বাছাই পর্বের ম্যাচ খেলবে সিঙ্গাপুর। জুলাই মাসে জিম্বাবুয়েতে বিশ্বকাপ টি-টোয়েন্টির বাছাই খেলবে সিঙ্গাপুর। এরপর আগস্টে এশিয়া কাপ ক্রিকেটের বাছাই এবং কানাডায় আইসিসি মেন্স চ্যালেঞ্জ লিগ খেলবে তারা।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]