অবশেষে জুটি ভাঙলেন এবাদত

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ২৪ মে ২০২২

দুই ওপেনার দিমুথ করুনারাত্নে ও ওশাদা ফার্নান্দো বেশ ভোগাচ্ছিলেন বাংলাদেশকে। কিছুতেই এই জুটি ভাঙতে পারছিলেন না তাইজুল, এবাদত, খালেদরা।

দেখেশুনে খেলে তারা কাটিয়ে দেন ২৫ ওভার। ওপেনিং জুটিতেই প্রায় শতরান *(৯৫) ছুঁয়ে ফেলেছিল শ্রীলঙ্কা। অবশেষে এই জুটিটি ভাঙলেন এবাদত হোসেন।

ইনিংসের ২৬তম ওভারে এবাদতকে শরীরের বাইরে খেলতে গিয়ে প্রথম স্লিপে নাজমুল হোসেন শান্তর ক্যাচ হয়েছেন ওসাদা। ৯১ বলে ৮ বাউন্ডারি আর ২ ছক্কায় লঙ্কান ওপেনার করেন ৫৭ রান।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত শ্রীলঙ্কার সংগ্রহ ১ উইকেটে ৯৫ রান। দিমুথ করুনারত্নে ৩৭ আর হাসপাতাল থেকে সুস্থ হয়ে ফেরা কুশল মেন্ডিস শূন্য রানে অপরাজিত আছেন।

এর আগে বাংলাদেশের ৩৬৫ রানের জবাবে প্রায় ওয়ানডে মেজাজেই ব্যাট করেন লঙ্কান দুই ওপেনার ওসাদা আর করুনারত্নে। যার সুবাদে দ্বিতীয় সেশনের পুরোটাই আধিপত্য বিস্তার করতে পেরেছে লঙ্কানরা।

লঙ্কানদের দাপট দেখানো এই সেশনে আলোচনায় ছিল ‘আম্পায়ার্স কল’। প্রথম ওভারেই ভেঙে গিয়েছিল লঙ্কানদের উদ্বোধনী জুটি। তবে রিভিউয়ের মাধ্যমে সিদ্ধান্ত বদলে নেয় শ্রীলঙ্কা। এরপর আরও একবার বাংলাদেশের জোরালো আবেদনে সাড়া দেননি আম্পায়ার। রিভিউয়ে দেখা যায়, আম্পায়ার্স কলের কারণে উইকেটটি পাচ্ছে না বাংলাদেশ।

এমএমআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]