অনায়াসেই প্রথম দেড় ঘণ্টা পার ম্যাথিউজ-চান্দিমালের

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১১:০০ এএম, ২৬ মে ২০২২

দুই অভিজ্ঞ ব্যাটারের ব্যাটে চড়ে চতুর্থ দিনের দারুণ শুরু করলো শ্রীলঙ্কা। প্রথম ঘণ্টায় কোনো উইকেট না হারিয়ে ৫৬ রান করে ফেলেছে তারা। সেঞ্চুরির পথে এগোচ্ছেন অ্যাঞ্জেলো ম্যাথিউজ, আরেক সাবেক অধিনায়ক দিনেশ চান্দিমাল পৌঁছে গেছেন হাফসেঞ্চুরির কাছাকাছি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১১৫ ওভার শেষে শ্রীলঙ্কার সংগ্রহ ৫ উইকেটে ৩৩৮ রান। বাংলাদেশের করা ৩৬৫ রান ছাপিয়ে যেতে তাদের প্রয়োজন আর মাত্র ২৭ রান। ম্যাথিউজ ৮২ ও চান্দিমাল ৪২ রানে অপরাজিত রয়েছেন।

আগেরদিন ৫ উইকেটে ২৮২ রান নিয়ে খেলা শেষ করেছিল শ্রীলঙ্কা। বৃষ্টির কারণে তৃতীয় দিন প্রায় তিন ঘণ্টা নষ্ট হওয়ায়, আজ ত্রিশ মিনিট আগে শুরু হয়েছে খেলা। দিনের প্রথম বলটিই পায়ের ওপর করেন এবাদত হোসেন। যেখান থেকে দুই রান নিয়ে নেন চান্দিমাল।

এমন শুরুর আর তেমনভাবে দুই অভিজ্ঞ লঙ্কানের ওপর চাপ প্রয়োগ করতে পারেনি বাংলাদেশের বোলাররা। সাকিব আল হাসান ও তাইজুল ইসলামের বলে বিচ্ছিন্ন কিছু আবেদন হলেও উইকেট তোলার মতো বোলিং করতে পারেননি তারা। ফলে অনায়াসেইকেটেছে লঙ্কানদের প্রথম ঘণ্টা।

এসএএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]