যুক্তরাষ্ট্রে যাবেন না সাকিব, সিঙ্গাপুর থেকে ফিরবেন দেশে

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:২৫ পিএম, ২৮ মে ২০২২

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ শেষ হওয়ার পরই রেগুলার চেকআপের জন্য সিঙ্গাপুর গিয়েছেন সাকিব আল হাসান। কথা ছিল, সিঙ্গাপুরে চেকআপ শেষ করে তিনি চলে যাবেন যুক্তরাষ্ট্রে। সেখান থেকে ওয়েস্ট ইন্ডিজ গিয়ে বাংলাদেশ দলের সঙ্গে যুক্ত হবেন।

কিন্তু আজ জানা গেলো, যুক্তরাষ্ট্রে যাচ্ছেন না সাকিব। সিঙ্গাপুরে শারীরিক চেকআপ শেষ করার পর ৩১ মে ঢাকায় ফিরে আসবেন তিনি। ঢাকা থেকে দলের সঙ্গেই ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবেন।

বিসিবির একটি নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে এই খবর। আগামী ৩, ৫ ও ৬ জুন তিন বহরে ওয়েস্ট ইন্ডিজে যাবে বাংলাদেশ জাতীয় দল। যেখানে দুই টেস্ট, তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি খেলবে টাইগাররা। প্রায় দেড় মাসের সফর শেষ হবে আগামী ১৬ জুলাই।

কথা ছিল, যুক্তরাষ্ট্র থেকে ১০ জুন ওয়েস্ট ইন্ডিজ গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন। কিন্তু এখন সে পরিকল্পনায় আপাতত পরিবর্তন আনা হয়েছে। ৩১ মে দেশে ফিরে আসার পর ৩, ৪ ও ৫ তারিখ যে তিনটি বহর ওয়েস্ট ইন্ডিজ যাবে, তাদের সঙ্গে যাবেন সাকিব আল হাসানও।

শুক্রবার রাতেই জানা গিয়েছিল, শ্রীলঙ্কার সঙ্গে সিরিজ শেষ হওয়ার পরই কয়েকদিনের ছুটি পেয়েছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। এই ছুটিতে বিদেশে ঘুরতে গেছেন বেশ কয়েকজন ক্রিকেটার। তামিম ইকবাল পরিবারসহ গেছেন আরব আমিরাত। তাইজুল যাচ্ছেন থাইল্যান্ড এবং নুরুল হাসান সোহান পরিবারসহ যাচ্ছেন যুক্তরাষ্ট্রে।

এআরবি/আইএইচএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]