৮ বছর পর টেস্ট দলে এনামুল বিজয়

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৭ পিএম, ১৫ জুন ২০২২

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ও ঢাকা প্রিমিয়ার লিগে আলো ছড়িয়ে প্রায় চার বছর পর জাতীয় দলে সুযোগ পেয়েছিলেন এনামুল হক বিজয়। ওয়েস্ট ইন্ডিজ সফরের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে নেওয়া হয়েছে এই উইকেটরক্ষক ব্যাটারকে।

এবার ইয়াসির আলি রাব্বির চোটে টেস্ট দলের দরজাও খুলে গেলো বিজয়ের সামনে। ওয়েস্ট ইন্ডিজ সফরের টেস্ট দলে রাব্বির বদলি হিসেবে নেওয়া হলো বিজয়কে।

সবশেষ ২০১৪ সালে টেস্ট খেলেছেন বিজয়। দীর্ঘ ৮ বছর পর সাদা পোশাকের দলে ফিরে শুক্রবার দেশ ছাড়বেন তিনি। যে কারণে বৃহস্পতিবার শুরু হতে যাওয়া প্রথম ম্যাচে তাকে পাবে না বাংলাদেশ। আগামী ২৪ জুন দ্বিতীয় টেস্টের একাদশ বিবেচনায় থাকবেন এনামুল বিজয়।

লাল বলে বিজয়ের ক্যারিয়ার খুবই সংক্ষিপ্ত। চার ম্যাচে মাত্র ৭৩ রান করে ২০১৪ সালে টেস্ট দল থেকে বাদ পড়েন তিনি। এবারও মূলত ব্যাকআপ ব্যাটার হিসেবে দলে অন্তর্ভুক্ত করা হলো তাকে। যাতে জরুরি অবস্থার অবতারণ ঘটলে বিজয়কে দলে নেওয়া যায়।

এসএএস/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।