ওয়েস্ট ইন্ডিজের পথে ওয়ানডে-টি২০ দলের ৫ ক্রিকেটার

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৭ পিএম, ২৪ জুন ২০২২

দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু হচ্ছে আজ থেকে। একই সঙ্গে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজে খেলার জন্য বাংলাদেশ দলের বাকি ক্রিকেটাররাও আজ ওয়েস্ট ইন্ডিজের পথে রওয়ানা হয়েছেন। আজ সকাল ৮টায় ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করে মাহমুদউল্লাহদের বহনকারী বিমান।

ক্যারিবীয়দের বিপক্ষে ২ ম্যাচের টেস্ট সিরিজ ছাড়াও বাংলাদেশ খেলবে সমান ৩ ম্যাচ করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ। ২ তারিখ শুরু হবে ওয়ানডে সিরিজ। দ্বিতীয় ম্যাচ ৩ জুলাই এবং তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে ৭ জুলাই। প্রথম দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ডমিনিকায় এবং শেষ ওয়ানডে অনুষ্ঠিত হবে গায়ানায়।

ওয়ানডে সিরিজের পর অনুষ্ঠিত হবে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। তিনটি ম্যাচই অনুষ্ঠিত হবে গায়ানায় এবং সিরিজটি শুরু হবে ১০ জুলাই। বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ১৩ ও ১৬ জুলাই।

ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজের জন্য তাসকিন আহমেদ ছাড়া ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে আজ সকাল ৮টায় রওয়ানা হয়েছেন ৫ ক্রিকেটার। তারা হলেন টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদুউল্লাহ রিয়াদ, অলরাউন্ডার আফিফ হোসেন, শেখ মেহেদী হাসান, বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ, টপ অর্ডার ব্যাটসম্যান মুনিম শাহরিয়ার।

ঢাকা থেকে এই ৫ ক্রিকেটারকে বহনকারী বিমান সিলেট হয়ে প্রথমে যুক্তরাজ্য, এরপর যাবে ওয়েস্ট ইন্ডিজ। সবশেষ ক্রিকেটার হিসেবে ডানহাতি পেসার তাসকিন আহমেদ বিমানে উঠবেন আজ রাত ৭টা ৪০ মিনিটে। ফিটনেস সমস্যা হওয়ার কারণে এই বহরে যুক্ত হতে পারেননি পেস অলরাউন্ডার সাইফউদ্দিন।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]