আইপিএলের বাড়তি উইন্ডো পাওয়া নিয়ে ক্ষুব্ধ রমিজ রাজা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:০৪ পিএম, ২৫ জুন ২০২২

এমনিতেই আইপিএলের জন্য আন্তর্জাতিক অনেক সিরিজ বাধার মুখে পড়ে। বেশিরভাগ সময় ক্রিকেটাররা দেশ ছেড়ে আইপিএলকে বেছে নেন। আবার বোর্ডের পক্ষ থেকেও অনেক সময় আইপিএলের জন্য থাকে বিশেষ ছাড়।

এর মধ্যে দিন কয়েক আগে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সচিব জয় শাহ জানিয়েছেন, সামনে (২০২৪ থেকে ২০৩১ সালের মধ্যে) আইপিএলে ম্যাচ আরও বাড়ানো হবে।

আর স্বাভাবিকভাবেই আইপিএলকে বাড়তি উইন্ডো দিতে হবে আইসিসিকে। এই বিষয়টা একেবারেই মেনে নিতে পারছেন না পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান রমিজ রাজা।

শুক্রবার এক সংবাদ সম্মেলনে রমিজ সরাসরি জানিয়ে দিয়েছেন, তিনি পরবর্তী আইসিসি আলোচনাসভায় এই বিষয়টি নিয়ে আনুষ্ঠানিকভাবে প্রতিবাদ জানাবেন।

দুই দেশের রাজনৈতিক বৈরিতায় ভারতের আইপিএলে পাকিস্তানের ক্রিকেটাররা সুযোগ পান না। এমন একটি টুর্নামেন্ট বাড়তি উইন্ডো পেলে পাকিস্তানের ক্রিকেটের আরও ক্ষতিই হবে, ধারণা রমিজের।

তিনি বলেন, ‘আনুষ্ঠানিকভাবে আইপিএলের উইন্ডো বাড়ানোর বিষয়ে কোনো ঘোষণা হয়নি। আইসিসির কনফারেন্সে এই বিষয়ে আমি নিজের মতামত রাখব। আমার কথাটা খুবই সহজ ও স্পষ্ট। বিশ্ব ক্রিকেটে যদি এমন কোনো ঘটনা বা বদল ঘটে, যার জেরে আমাদের সমস্যার সম্মুখীন হতে হয়, তাহলে তার বিরুদ্ধে আমরা আইসিসির কাছে কড়াভাবে নিজেদের মতামত রাখব এবং সেই বদলকে চ্যালেঞ্জ জানাব।’

এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]